username ধরুন motaher দিব কিন্তু ডট ব্যবহার করে পরে অন্য নাম দিলে হয়।কিন্তু ডট ব্যবহার না করে username name দেওয়া সম্ভব কিনা।
Share with your friends

ফেইসবুকে একটি মাত্র শব্দে প্রফাইল নাম দেয়া যায় না নুন্যতম দুইটি শব্দে নাম দিতে হয় তবে ইউজার নেইম বা ইউজার অাই.ডি এক শব্দে দেয়া যাবে যদি শব্দটা ইউনিক হয়।

Talk Doctor Online in Bissoy App
Naahid

Call

আপনি যে ইউজার নেমটা দিতে চাইছেন সেটা যদি পূর্বে আর কেউ দিয়ে থাকে তাহলে আপনি আর এটা দিতে  পারবেন না সেক্ষত্রে আপনাকে অন্য নাম ব্যাবহার করতে হবে।

Talk Doctor Online in Bissoy App

আপনার ফেসবুক একাউন্টে লগিন করুন , Account settings এ যান , সেখানে “Language Settings” এ “Bahasa Indonesia” সিলেক্ট করে সেভ করুন । সেভ দেয়ার পরে ফেসবুক এর ভাষা পরিবর্তন হয়ে গেলে ভয় পাওয়ার কিছু নাই আমি আছি ভাই তারপর আবার Pengaturan and Privasi মানে Setting and Privecy এ যান তারপর এ যান Umum মানে Name Setting তারপর সেখান এ গিয়ে Nama (name setting)” এ ক্লিক করুন । ইন্দোনেশিয়ান ভাষায় Name Setting কে Nama sunting বলা হয় “ Nama Depan (First Name)” এ আপনার নেইম লিখুন , “ Nama Tengah ( Middle Name) এবং “ Nama Belakang (Last Name)” এর ঘর ফাঁকা রাখুন , “Kata Sandi (Password)” ঘরে আপনার পাসওয়ার্ড বসান এবং “Simpan ( Save Changes)” এ ক্লিক করুন । ব্যাস এবার আপনি সফল আপনি ইন্দোনেশিয়া ভাষা থেকে ইংরেজি তে যেতে চাইলে Pengaturan &Privasi>Umum>Bahasa>English করে দিন ব্যাস এবার আপনিও ফেইসবুকে সিংগেল নাম ব্যবহার করুন।

Talk Doctor Online in Bissoy App