কোনো airtel sim বন্ধ সিমের আওতায় আছে কিনা এটা চেক করব কিভাবে?
Share with your friends

আপনার সিম বন্ধ অফারের আওতায় আছে কি না তা জানতে আপনি যে কোন এয়ারটেল সিম এর ম্যাসেজ অপশনে যেয়ে আপনার এয়ারটেল নাম্বারটা তুলে পাঠায়ে দেন 9000 নাম্বারে.

Talk Doctor Online in Bissoy App
avir

Call

আপনার এয়ারটেল সিম যদি ৩ মাসের মত বন্ধ থাকে তাহলে সিম টি সেটে লাগিয়ে *222*1# ডায়াল করুন যদি বন্ধ সিমের অফারের আওতাভুক্ত থাকেন তাহলে এইরকম একটা লিখা দেখবেন : 19Tk recharge e unlimited bonus talktime ar 3GB internet.Shaathe 0.5 p/sec rate jekono airtel no e ar 1 p/sec onno operator-e.Meyad 30 din আর ১৯ টাকা রিচার্জ এর সাথে সাথে পেয়ে যাবেন ১জিবি পরের ২ জিবি ১মাস করে ২ মাসে পাবেন (ধন্যবাদ )

Talk Doctor Online in Bissoy App

আপনার সিম টি বন্ধ থাকা সিম এর অফারে আছে কিনা জানার জন্য যেকোনো এয়ারটেল নাম্বার এর এস এম এস অপসানে আপনার বন্ধ থাকা সিমের নাম্বার টি টাইপ করুন আর পাঠিয়ে দিন ৯০০০ নাম্বারএ অথবা আপনার বর্তমান নাম্বারটি এ অফারে আছে কিনা সেটা জানার জন্য ডাইল করুন *২২২*২# । কোন চার্জ লাগবে না , আপনি জানতে পারবেন আপনার সিম টি বন্ধ সিম এর অফার এ আছে কিনা। যদি থকে তাহলে নাম্বার টিতে ১৯ টাকা লোড করুন তাহলে সাথে সাথে ৩০০ এম বি 3জি ডাটা এবং ১০০০ এস এম এস । এভাবে আপনি যতবার ১৯ টাকা লোড করবেন ততো বার পাবেন ৩০০ এম বি 3জি ডাটা এবং ১০০০ এস এম এস যেটা *৭৭৮*১৮# ডাইল করলে 3জি ডাটা এবং *৭৭৮*৬# ডাইল করলে ১০০০ এস এম এস দেকতে পাবেন ও এগুলোর মেয়াদ পাবেন ৯০ দিন ।

Talk Doctor Online in Bissoy App