Call

খুব সহযে আপনি পাসওয়ার্ড জানতে পারবেন  আপনি প্রথমে hotspot চালু করুন তার পর  তার নিচে একটা অপশন পাবেন ওটাতে গিয়ে  Security তে গিয়ে WPA2 PSK সিলেক্ট করে আপনার ইচ্ছে মতো ৮ সংখ্যার পাসওয়ার্ড  দিন । 

Talk Doctor Online in Bissoy App
Call

আপ‌নি মোবাইল এর settings এর more

Talk Doctor Online in Bissoy App
Call

মোবাইল হটস্পট অন করার পর set up wifi hotspot অপশন থেকে সিক্যুরিটি WPA2 PSK করে দিবেন, এখানে পাসওয়ার্ড বক্স থাকবে, একটু নিচে থাকাা show password অপশনে টিক মার্ক দিবেন। ডিফল্ট ভাবে একটি পাসওয়ার্ড থাকবে সেটি ক্লিয়ার করে নিজের ইচ্ছামত একটি পাসওয়ার্ড বসিয়ে নিয়ে সেভ দিন।


কিন্তু এর আগেও হটস্পট ব্যবহার করে নিজেরমত পাসওয়ার্ড ইউজ করে থাকলে শুধু show password এ টিক মার্ক দিবেন তাহলে পূর্বের দেয়া পাসওয়ার্ড দেখতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার মোবাইলের হসপট পাছওয়াড দিলে যেটা দিবেন সেটাই,আর যদি পাসওয়ার্ড না দিয়ে থাকলে*হসপট অন করুন এমনিই কানেক্ট হবে* বিকল্প পদ্ধতি: হসপটে গিয়ে ধরে রাখুন তারপর আপনার হসপডের নাম আসবে*তার নিচে যদি (none) থাকে তাহলে (wpa psk) করে দিন তার নিচে পাসওয়াডের একটা ঘর আসবে সেখানে নিজের ইচ্ছা মতো পাসওয়ার্ড দিন* আগের পাসওয়ার্ড থাকলে নিচে সো পাসওয়ার্ড নামের একটা অফশন আছে সেটাতে ক্লিক করলে পাসওয়ার্ড দেখাবে আসা করি বুজাতে পেরেছি

Talk Doctor Online in Bissoy App