আমি আপনাদের সাইটের একজন সদস্য। কিন্তু আমি কখনো কারো প্রশ্নের উত্তর দিতে পারি নি। কারণ আমি উত্তর দেয়ার পেইজে ঢুকে বুঝতেই পারিনি কীভাবে উত্তর দিতে হয়। অনুগ্রহ করে কেউ আমাকে সাহায্য করবেন কি?
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

প্রথমে এই সাইটে কোনো প্রশ্নের উপর ক্লিক করুন.তারপর লোডিং হওয়ার পর নিচে নামুন এবং দেখতে পাবেন "উত্তর দাও" শব্দটি.সেখানে ক্লিক করুন.লোডিং হওয়ার পর নিচে নামুন.এবং নিচে লাল কালি দিয়ে কিছু লেখা থাকবে.তার নিচে একটি বক্স আঁকানো আছে.সেখানে ক্লিক করে প্রশ্নের সঠিক উত্তরটি লিখুন.এরপর নিচে গিয়ে দেখুন লেখা আছে "উত্তরটি যোগ করুন" সেখানে ক্লিক করতে হবে.তাহলে আপনার উত্তরটি প্রদান হয়ে যাবে.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বিস্ময়ে নতুন সদস্য হওয়ার জন্য আপনাকে স্বাগতম!

কোনো প্রশ্নে উত্তর প্রদান করতে হলে আপনি শুরুতেই সেই প্রশ্নে প্রবেশ করুন। প্রবেশ করলে আপনি প্রশ্নটির নিচে কয়েকটি অপশন দেখতে পারবেন৷ যেমনঃ উত্তর দাও, মন্তব্য কর - ইত্যাদি। এখান থেকে আপনি "উত্তর দাও" বাটনে ক্লিক করুন।

উক্ত বাটনে ক্লিক করলে আপনি একটি বক্স দেখতে পারবেন, সেখানে আপনার কাঙ্খিত উত্তরটি লিখুন। উত্তরটি লিখে নিচে "উত্তর যোগ করুন" নামে একটি বাটন দেখতে পাবেন, সেখানে ক্লিক করুন। ব্যাস! আপনার উত্তর প্রদানের সকল কার্যক্রম শেষ। আর হ্যাঁ, একটি কথা মনে রাখবেনঃ নতুন সদস্য হওয়ার কারণে আপনার উত্তরগুলো কর্তৃপক্ষ পর্যালোচনা করে তারপর অনুমোদন দিবে। আর উত্তরটি যদি ভুল, অসম্পূর্ণ, উদ্ভট - ইত্যাদি টাইপের হয়, তাহলে উত্তরটি অনুমোদনের পরিবর্তে প্রত্যাখ্যান করা হবে।

আপনার সুবিধার্থে নিচে কিছু স্ক্রিনশট যোগ করে দিলাম। আপনি নিম্নোক্ত ছবিগুলো ভালোভাবে অনুসরণ করুন। তাহলে খুব সহজেই উক্ত বিষয়টি বুঝতে সক্ষম হবেন। ↓

image image

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ