আজ কাল অনেকের প্রোফাইল দেখি লক চিহ্ন দেখায়। আমিও এটা করতে চাই ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার প্রোফাইল লক করতে চাইলে, আপনি প্রথমে অপেরা মিনি দিয়ে ফেসবুকে প্রবেশ করুন। তারপর, আপনার প্রোফাইলে যান। এরপর, Photos, likes, following এসবের জায়গায় দেখতে পাবেন Lock নামে একটা অপশন আছে। সেটায় ক্লিক করে, তারপর ডান করে দিন। বেস, আপনার প্রোফাইল লক হয়ে যাবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
kpn_Yzack

Call

আপনার প্রোফাইলে গেলেই আপনি হয়তো পেয়ে যাবেন Lock Your Profile সেখানে ক্লিক করে পরবর্তি নির্দেশনা ফলো করে লোক করতে পারেন অথবা Help এ গিয়ে সার্চ দিন How do profile lock সেখান থেকে আপনার আইডি লক করা গেলে Lock করার অপশন পাবেন আর যদি আপনার ID লক করার মত উপযুক্ত না হয় তাহলে লেখা থাকবে (This Feature Isn't Available For Everyone Yet) How do locked profile work থেকে পরবর্তি স্টেপ ফলো করে লক করে নিন। তবে এই পদ্ধতি পিসি দিয়ে নাও হতে পারে... পিসি দিয়ে করতে হলে m.facebook. com দিয়ে করতে হবে...

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রোফাইল লক করতে হলে অ্যাকাউন্টের সব তথ্য ফ্রেন্ড করতে হবে। অর্থাৎ আপনার করা সকল পোস্ট ফ্রেন্ড/অনলি মি করে দিবেন।  Setting-য়ে যেয়ে সব তথ্য নাম্বার, মেইল, জব, স্কুল/কলেজ ইত্যাদি যেগুলো আছে সব কিছুর প্রাইভেসি ফ্রেন্ড করে দিবেন। সকল তথ্যের প্রাইভেসি পাব্লিক থেকে হাইড হওয়ার পরে যেকোনো প্রফাইল লক অ্যাকাউন্টে ঢুকে Profile lock ফিচারটিতে ক্লিক করবেন। যদি সবকিছু ঠিকঠাক হয় তাহলে আপনার প্রোফাইল লক হয়ে যাবে।


তাও যদি না পারেন,  তাহলে সেটা আপনার জন্য উম্মুক্ত নয়। ফেসবুক বলছে এই ফিচারটি সবার প্রোফাইলে কাজ করবেনা। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ