Share with your friends

আইডি ফিরে পেতে আপিল করবেন যেভাবে:

 ১। আপিল করতে হলে প্রথমে www.facebook.com/help এই লিঙ্কে ক্লিক করতে হবে। (ব্রাউজারে অন্য কোনো ফেসবুক সাইন ইন করা থাকলে আগে সেটি লগআউট করতে হবে।) 
২। এরপর ‘Login email address or mobile phone number’ এই বক্সটিতে আপনার ডিজেবল হওয়া ইমেইল আইডি অথবা ফোন নম্বরটি উল্লেখ করুন। 
 ৩। ‘Your full name’ বক্সটিতে আপনার ফেসবুক আইডিটি যে নামে ছিল তা উল্লেখ করুন। (অল্টারনেটিভ নাম যদি ফেসবুক প্রোফাইলে দেয়া থাকে সেটাও উল্লেখ করে দিন।) 
৪। এরপর ‘Your ID (s)’ বক্সটিতে আপনার আইডি কার্ডের এক কপি স্ক্যান কপি সংযুক্ত করে দিন, যাতে আপনার নাম ও ছবিটা স্পষ্ট থাকে। সেই আইডিকে স্ক্যানের মাধ্যমে জেপিইজি (JPEG) ফরম্যাটে সেভ করে এখানে আপলোড করুন। (আপনার আইডিগুলোর মধ্যে জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স ফেসবুকের কাছে বেশি গ্রহণযোগ্য।) 
৫। আপনার আইডি সম্পর্কে অতিরিক্ত কোনো তথ্য থাকলে ‘Additional info’ এর ঘরে দিতে পারেন। এর মধ্যে আপনার ফেসবুক আইডিতে ফ্রেন্ডের সংখ্যা কিংবা কোনো পেজ অথবা গ্রুপের এডমিন থাকলে তাদের নামসহ বিস্তারিত উল্লেখ করে দিতে পারেন। (যদিও এটা খুব একটা বাধ্যতামূলক নয়, তবে আইডি ফিরে পেতে এটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।) 
৬। এবার ‘Send’ বাটনে ক্লিক করলেই আপিল প্রক্রিয়া সম্পন্ন হবে। আপিলের ফলাফল ২৪ থেকে ৭২ ঘণ্টার মধ্যে পাওয়া যাবে। আসল অ্যাকাউন্ট বন্ধ হয়ে থাকলে আশার বাণী হচ্ছে, ফেসবুক কখনোই আসল আইডিকে আপিলে আটকে (পেন্ডিং) রাখে না, রাখবে না। আপিলের নির্ধারিত তথ্যগুলো প্রদান করলেই আইডি ফিরে পাওয়ার ৯৯ শতাংশ সম্ভাবনা রয়েছে।
Talk Doctor Online in Bissoy App
Call

আপনি Id deactivate করে থাকলে নাম্বার/ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করলে আইডি চলে আসবে।আর ডিলিট করলে আর আসবে না যদি ডিলিট করার ১৪ দিন হয়ে থাকে।ধন্যবাদ।

Talk Doctor Online in Bissoy App
ডিজেবল হওয়া ফেসবুক আইডি বেক আনতে হলে আপনার লাগবে Nid কার্ড। ফেসবুক আইডির নাম ও জন্মতারিখ Nid কার্ড এর সাথে মিল থাকতে হবে। তবেই আপনি আইডি বেক আনতে পারবেন। বি:দ্র: ফেক Nid কার্ড গ্রহনযোগ্য নয়
Talk Doctor Online in Bissoy App
LiveCricket

Call

আপনি আপনার Driving License Or National ID Card ওর Passport কম্পিউটারের দোকানে নিয়ে গিয়ে স্ক্যান করে তারপরে Submit করে আইডি Recover করতে পারেন। Cyberghost VPN use করলে ভালো হয়। Name And Date Of Bith মিল থাকতে হবে। 

Talk Doctor Online in Bissoy App