আমি অনেক আগে মাঝে মাঝে বিস্ময় অ্যানসারস আসতাম,গুগগুল থেকে। কিছুদিন(৭) হবে নিয়মিত আসি। এখন আর আমার বিস্ময় অ্যানসারস চালাতে আগ্রহ অনেক টা কমে গেছে। এখানো শুধু নাম করা আর ক্ষমতা ব্যবহার বেশি হয়, যা আমার কাছে ভাল লাগে না,নিয়ম থাকা দরকার, এই না যে ইচ্ছা করলে ক্ষমতা ব্যবহার করবে। আমি বিস্ময় অ্যানসারস থেকে চলে যাইতে চাই আর আমার সব কিছু কেটে দিতে চাই। আশা করি কিভাবে করা যাইবে তাই বলবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে

বিষ্ময় এনসারস একাউন্ট ডিলিট করার কোন সুযোগ বিষ্ময় কোন সদস্যকে প্রদান করে না। তাই আপনি যদি সাইটটি চালাতে না চান তাহলে প্রবেশ না করলেই হবে। আপনাকে বিষ্ময় কর্তিক কোন চাপ দেওয়া হবে না।

আর আপনার ধারণাটি সম্পূর্ণ ভুল। এখানে কোন ক্ষমতার অপব্যবহার চলে না। আর আপনার উত্তরটি মানসম্মত হলে অবশ্যই আপনি অনুমোদন পাবেন। আর আমার মনে হয় কিছু কিছু সদস্য থেকে বিশেষ সদস্যের মান কেটে নেওয়া উচিত। তারা আমার সাথেও অনেক চিটিং করেছে। আমার উত্তরটি অন্যান্য উত্তরদাতাদের থেকে ভালো হওয়া সত্ত্বেও আমার উত্তরটি লুকিয়ে ফেলা হয়েছিলো। পরে তাকে একান্ত বার্তা ব্যবহার করে তার ভুলটি বুঝাতে সক্ষম হয়েছিলাম। ধন্যবাদ ভাই বিষ্ময়ের সাথেই থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি আরিফুল ভাই কে মেসেজ করুন তিনি আপনার একাউন্ট ব্যান করে দিবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ