আমার প্রিয় মানুষটাকে আমি অনেক ভালবাসি, ৪.৫ বছর ফ্রেন্ডশিপ থাকার পর আমরা রিলেশনে যায়। সে তার অতীত সবকিছু আমাকে শেয়ার করেছিল। এজন্য আমি তাকে আরও বেশি ভালবেসেছি। কিন্তু আজ যেটা শেয়ার করল সেটা আমি কোনোভাবেই মানতে পারছি না। সে যে ২ জনের সাথে প্রেমে জড়িয়েছিল, তাদের ২ জনের সাথেই শারিরীক সম্পর্ক করছে, কথাটা তার মুখে শোনার পর থেকে অনবরত কাদছি, অথচ তার সাথে হাসিখুসি ভাবে কথা বলছি, কেননা আমি জানি তার এখন পরীক্ষা তাই কোন প্রতিক্রিয়া দেখালে তার পরীক্ষার উপর প্রভাব পরতে পারে। কিন্তু আমি শান্তি পাচ্ছি না, কোন কাজ করতে পারছি না, এ অবস্থায় আমি কি করতে পারি???
শেয়ার করুন বন্ধুর সাথে

সত্যি বলতে এই সব জিনিস খুবই স্পর্শকাতর ও বেদনাদায়ক ।

আপনি যদি সৎ হন  ও  আগে কোনরকম শারীরিক সম্পর্কে জড়িয়ে  না  থাকেন(আপনার প্রেমিকা বাদে) তাহলে এটা মেনে নিতে আরও বেশি কষ্টকর হবে ।এটাই স্বাভাবিক ।

এবার আসি কিছু কথায়::---

       ভালোবাসার ওপর কিছু হয় না । আশাকরি আপনাদের মধ্যে সম্পর্কটা খুব গাঢ়,একে ওপরকে খুব বিশ্বাস করার পর্যায়ে পৌছেঁ গেছে, সত্যিকারের ভালোবাসা জন্ম নিয়েছে  আর এগুলি টিকে থাকলেই সংসার এ অশান্তি হবে না । মেয়েটি আপনাকে ভালোবাসে বিশ্বাস করে বলেই জীবনের সেরা গোপন কথাটিও শেয়ার করেছে । সে চাইলে তো না বলতেও পারতো কিন্তু বলেছে । তাই তাকে নিশ্চিন্তে বিশ্বাস করতে পারেন । আর জীবনে ভুল পথে পা  সে দেবে না ।এ সবের জন্য যদি সে খুব অনুশোচনা করে তাহলে বুঝবেন সে ভালোই মেয়ে ।হয়তো আবেগে পরে পাপে লিপ্ত হয়েছে বটে কিন্তু ভুল বুঝতে পারায় আর হবে না ।

যদি ব্রড মাইন্ডে ভাবেন তা হলে এগুলি কিছুই না তাৎক্ষনিক ব্যাপার । সমাজে তো বিধবা মেয়েকেও বিয়ে করছে, কারও দাদা মারা গেলে বাড়ি থেকে ভাইকে ভাবির সাথে বিয়ে দেয় এ সব মেনে নেয় যদিও কষ্ট হয়  । সুতরাং সত্যিকারের ভালোবেসে থাকলে এবং যদি মনে হয় তাকে নিয়ে সংসার করলে খুব ভালো হতো তাহলে এসব বেশি না ভেবে এগোতে পারেন ।মেয়েটা যদি সাপোর্টিভ হয় তা হলে তার ভালোবাসা আপনাকে এসব ভুলিয়ে দেবে । মনে রাখবেন প্রেম মানে শুধু শরীর পাওয়া নয় ভালো একটি মনও পাওয়া ।রূপতো বয়সের সাথে হারিয়ে যাবে থাকবে ভালোবাসা । তাছাড়া আপনি ছেড়ে দিলে তো সে যাকে বিয়ে বা প্রেম করবে   সে তার  ৪ নং প্রেমিক হবে!!

তাই পরিস্থিতি ,বাস্তবতা বিচার করে দেখুন কি করলে আপনার ভালো হবে । যদি সিদ্ধান্ত নেন ওকেই বিয়ে করবো তাহলে এইসব কথা আর টেনে আনবেন না,এই সব প্রসঙ্গ এড়িয়ে যাবেন ,বেশি বেশি ভেবে কষ্ট পাবেন না যা হওয়ার হয়ে গেছে ।  বেশি  বেশি তার সাথে মন খুলে কথা বলুন,ঘুরতে যান ,দেখা করুন,গিফ্ট দেন ---আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে । প্রথম প্রথম মেনে নিতে সত্যি কষ্ট হবে । সুখি হন ভালো থাকুন ।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ