আমি একটা মেয়েকে ভালবাসি.কিন্ত আমি প্রপোজ করিনাই. কে জানি ওকে বলে দিয়েছে আমি ওকে পছন্দ করি.আমি ক্লাসে বসে ওর চোখের দিকে তাকিয়ে থাকতাম.ও আমার চোখের দিখে তাকিয়ে থাকত.ওদের বাসার সামনে গায়ে ঘুরতাম.ও আমার টের পাইলে ছাদে উঠতো তখন ও চোখাচোখি হত.কিছুদিন পর কাশফুল ওদের বাসার ছাদে ছুরে মারছি সন্ধায় তখন কেউ ছিলনা.তারপর ফেরার পথে ওর বোন সামনে পরে.আর আমার সাথে আমার বন্ধুর হাতে কাশফুল ছিল. পরেরদিন ও হেডস্যারের কাছে নালিস করার পর ও যখন আমার দিকে তাকাতো আমি একটু ইগনোর করতাম.এখন আর আমার দিকে তাকায় না.আর আমার ক্লাসে ওকে আরো দুজনে পছন্দ করে.এখন কিভাবে আবার আগের মত পাব.?.
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনি সে পছন্দ করে, এমন কাজ করতে পারেন। অথবা ক্লাসে ভালোভাবে পড়াশুনা করবেন, ভালো ও মেধাবী ছেলেদের প্রতি মেয়েদের নজর একটু বেশি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়েদের মনে যদি একবার জায়গা করে নেওয়া যাই তাহলে সেই মেয়েটি জিবন চলে গেলেও আপনাকে ভালোবাসবেয়।এখন তার ভালো বাসা জানার জন্য আপনি তাকে একটা সুন্দর লাভ লেটার দিন...লেটারটা এরকোম হতে হবে "শুধু তোমার জন্য আমি আমার নিজের শরিরটাকে যদি কেটে রক্তাক্ত করে দিই আমি এতটুকুও ব্যাথা পাবো না।কিন্তু যদি কোন কারনে আমাকে ভুলবুঝ তাহলে এই ব্যাথা আমি সইতে পারবোনা।যার জন্য এই পৃথিবীটা সুন্দর দেখি সেই পৃথিবীতে বেঁচে থাকার কোন স্বাদি থাকবেনা আমার।তোমাকে ছাড়া আমি আমাকে ভাবলে তার শুধু একটি মাত্র পথ খোলা আর সে শুধুই আমার মরন।আমি বাঁচতে চায় তোমাকে সাথে নিয়ে বাঁচতে চায়।সেদিনের ঐ ফুল দেওয়ার ঘটনায় যদি যানতাম তুমি এতোটা কষ্ট পাবে তাহলে কক্ষনো আমি ঐ কাজ করতাম না।আমি তোমাকে প্রচন্ড ভালোবাসি।পরিশেষে বলতে চাই এই জিবন তোমাকে দিলাম বন্ধু তুমি শুধু ভালোবাসাটা দিও প্লিজ আর নয়তো আমার জিবন দেওয়াটার প্রয়োজন নেয়।ইতি তোমার অপছন্দের বালক"।আপনি চিঠিটা সুন্দর ভাবে টাইটের করে ঔনাকে দেবেন।প্রতি উত্তরে যেটা আসবে সেটাই আপনার প্রাপ্প।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ