ফেইসবুক এপস freebasic এর সাহায্যে কিভাবে ফ্রী চালানো যায়।ফেইসবুকে কিভাবে লাইভ খেলা দেখতে পারব (যেমন চ্যাম্পিয়ন ট্রফি)। ফেইসবুকে লাইভ খেলা দেখায় এমন কয়েকটি ফেইসবুক আইডির নাম চাই।
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই অ্যানড্রয়েড অ্যাপস ফ্রীতে চালানো চালানো যায় না। তবে রবি সিমে মাঝেমধ্যে ফেসবুক এপসের উপরে সার্চ বারের কাছাকাছি ফ্রী মোডে যাওয়ার অপশন আসে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমত আপনি জানতে চেয়েছেন যে আপনি আপনার স্মার্টফোনে freebasics এর মাধ্যমে কিভাবে ফ্রি ফেসবুক চালাবেন। আপনি freebasics সফটওয়্যার টি ইন্সটল করে আপনার ফোনের ডাটা অন করতে হবে তবে কিছু কন্ডিশন আছে এখানে আর তা হল যে আপনাকে অবশ্যই গ্রামিনফোন অথবা রবি সিমের নেটওয়ার্ক ইউজ করতে হবে অন্যথা আপনি freebasics চালাতে পারবেন না। freebasics এ প্রবেশ করার পর আপনার ফ্রি সেবাটি অর্থাৎ ফ্রি ফেসবুক সেবাটি আপনাকে freebasics এর হোমে অ্যাড করে নিতে হবে তারপর সেখান থেকে আপনি ফেসবুকে লগইন করে আপনার ফ্রি সাবে উপভোগ করতে পারবেন। আপনি আরও জানতে চেয়েছেন যে ফেসবুকে লাইভ খেলা দেখবেন এমন কয়েকটা আইডির নামের কথা উল্লেখ করতে বলেছেন। আপনাকে বলি, আপনি যেহেতু ফ্রি ফেসবুক চালাবেন তাই ফ্রি ফেসবুকে কখনই লাইভ ভিডিও বা ফটো দেখা যায় না শুধুমাত্র প্রোফাইল ফিকচার ব্যতীত। আপনি ফেসবুকের অফিসিয়াল অ্যাপ ডাউনলোড করে ফোনে ইন্সটল করে সেখান থেকে আপনি লাইভ ভিডিও,খেলা ইত্যাদি উপভোগ করতে পারবেন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ