বিয়ে করেছি ৯ মাস, আমার বয়স ২৩, আমার বউয়ের বয়স ১৬,জন্ম বিরতিকরন পিল খাওয়াই।২৬/২৭ তারিখের মদ্ধেই পিরিয়ড হয়। পিরিয়ড শেষ হওয়ার পর ৩/৪ টা পিল খাইছিলো, মাসিক হওয়ার ১৩দিন পর সহবাস করি। ওই মাসে ৩/৪ টা পিল ই খাইছিলো আর খায় নাই। এখন মাসিক হচ্ছে না, দুইবার প্রেগন্যান্সি টেস্ট করা হইছে, নেগেটিভ আসে। যোনি পথে  পানি বের হয় আর চুলকানি অনুভব হয়।  এর সঠিক পরামর্শ আশা করছি। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

প্রথমত আপনাকে বলবো যে আপনার বউ অনিয়ম করে এসব পিল খেয়েছে তাছাড়া ওনি  কি পিল খেয়েছে তা জানান নি । তবে যাই পিল খাওয়ান না কেনো ওনার পিল খাওয়া সঠিক ছিলো না । যার কারনে ওনার মাসিক অনিয়ম হচ্ছে । আপনি ওনাকে অপেক্ষা করতে বলেন মাসিক ক্লিয়ার হবে তবে এখন কোন রকমের পিল ওনাকে খাওয়াবেন না । আপাতত অপেক্ষা করতে বলেন। 

আর হ্যা  যেহুতু ওনি পিল অনিয়ম করে খেয়েছে সেক্ষেত্রে ওনার মাসিক অনিয়ম হওয়ার সম্ভাবনা অনেক বেশি তাছাড়া ওনার প্রেগ্ন্যান্সির সম্বাবনা থেকেই যায় কাজেই ওনাকে ২/৩ সপ্তাহ অপেক্ষা করতে বলেন এর মধ্যে মাসিক না হলে প্রেগন্যান্সি টেস্ট করতে বলবেন । আর হা ওনার যোনি চুলকায় এর জন্য ওনার যোণি লবন মিসানো গরম পানি দিয়ে ভালো করে পরিস্কার করতে বলবেন সকাল ঘুম থেকে উঠে  ও রাতে  । আসা করি সমাধান পাবেন  । আর  হ্যা ওনাকে জন্মবিরতিকরন  পিল গুলো খাওয়ার নিয়ম ভালো করে জানার জন্য একজন স্বাস্থ কর্মিরকাছ থেকে জেনে নিতে বলবেন বা এখানে পিলের নাম লিখে প্রশ্ন করুন চেষ্টা করবো উত্তর দিতে । আসা করি বুঝতে পারছেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ