Jamiar

Call

আসলে আপনি  যখন প্রেসাপ করেন তখন লিঙ্গের মাথা হয়ে ২ টা ছিদ্র দিয়ে, প্রেশাপ বের হয় এটি সম্পূর্ন স্বাভাবিক ।কেনো না আপনাকে বুঝিয়ে দিচ্ছি আপনি মনযোগ দিয়ে আমার উত্তর পড়বেন।

আসলে আমাদের পুরুষের অর্থাৎ   পুরুষের পেনিসের আগায় যে ছিদ্র থাকে তা কিন্তু গোল নয়। বা পেনিসের মধ্যে যে প্রস্রাব নালি টি আছে সেটা গোল নয় ,তা চেপটা / পাতলা(ঠোটের মত) যা পেনিসের উপর ও নিচ দুই দিক দিয়ে পাতলা ভাবে থাকে যা গোল নয়। 

আর পেনিসের ছিদ্র উপর থেকে নিচ দিক দিয়ে থাকায় পেনিস যখন শীতল থাকে তখন পেনিসের আগা শীতল হয়ে কুস্কে থাকে যার কারনে পেনিসের ছিদ্র ব্লগ হয়ে থাকে আর এই সময়ে প্রস্রাবে আসলে পেনিসের দুই দিক দিয়ে প্রস্রাব আসে উপরের ও নিচ দিয়ে এর পর প্রস্রাবের গতি বৃদ্ধি পাওয়ায় পেনিসের পাতলা ছিদ্র ব্লগ ছেরে দেয় তখন ফুল ছিদ্র দিয়ে প্রস্রাব আসে । 


উদাহরনঃ মনে করেন আপনি মুখে পানি নিলেন এবং আপনার মুখ বন্ধ করে আপনার দুই ঠোট এক্ষানে করেন এবং দুই  ঠোটের মাঝ খানে হালকা আঠা /গাম লাগালেন এর পর মুখের পানি বের করতে চাইলে বা বের করলে দেখবে আপনার মুখের দুইদিক দিয়ে পানি আসবে কারন আপনার ঠোটের মাঝ খানে আটা থাকায় সেখান দিয়ে পানি আসবে না। 

আর যখনি মুখের আটা চলে যাবে তখনি দেখবেন আপনার মুখের ফুল ঠোট দিয়েই মুখের পানি আসবে ।ঠিক তেমনি  পেনিসের ক্ষেত্রেও । আসা করি আপনাকে বুঝাতে  পেরেছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ