আসসালামু আলাইকুম ।

স্যার নিচের লেখাটুকু অবশ্যই পড়বেন কারণ আমার খুবই  গুরুত্বপূর্ণ বিষয়ে লিখেছি।

হস্তমৈথুনের সময় কারো যদি 30 থেকে 35 সেকেন্ডের ভিতরে বীর্যপাত হয়ে যায় তাহলে বিয়ের পর স্ত্রীকে তৃপ্তি দিতে বা স্ত্রীর অর্গাজম ঘটাতে কোন সমস্যা হবে কি?

আমি কখনো কোন নারীর সাথে সহবাস করিনি, তাই কোনো নারীর সাথে  সহবাস করার সময় আমার বীর্যপাত হতে কতক্ষণ সময় লাগবে আমি তা জানিনা।আমি এখন বিয়ে করতে চাচ্ছি। যেহেতু হস্তমৈথুনের সময় 30 থেকে 35 সেকেন্ডের ভেতর বীর্যপাত হয়ে যায়, তাই যদি বিয়ের পর স্ত্রীকে তৃপ্তি দিতে বা স্ত্রীর অর্গাজম ঘটাতে কোন সমস্যা হয় তাহলে আমি আগে চিকিৎসা করাব এবং তারপর ইনশা আল্লাহ বিয়ে করবো ।

আমি এখন কি করবো: আগে বিয়ে করে স্ত্রী সহবাস করার পর যদি দেখি দ্রুত বীর্যপাত সমস্যা আছে বা হয়েছে তারপর চিকিৎসা করাব?  নাকি হস্তমৈথুনের সময় যেহেতু দ্রুত বীর্যপাত হয় তাই বিয়ের আগেই চিকিৎসা করাব?
কি করলে ভালো হবে আপনাদের কাছে আমি পরামর্শ চাচ্ছি।



শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ওয়ালাইকুম সালাম।

না।যেহেতু আপনার ৩০/৩৫ সেকেন্ড এর মধ্যেই বীর্যপাত হয় তাহলে স্ত্রী সহবাসে স্ত্রীকে তৃপ্তি দিতে পারবেন না।

যেহেতু আপনি অতিরিক্ত হস্তমৈথুন করেছেন সেক্ষেত্রে আপনার লিঙ্গ উত্থানজনিত সমস্যা ও দ্রুতবীর্যপাত এর সমস্যা সহ বীর্যপাতলা হওয়ার মত সমস্যাও হতে পারে বা হবে।কাজেই আপনি অবশ্যই চিকিৎসা নিন বা নিবেন। আপনি বিবাহ করুন সমস্যা নেই। তবে যদি হোমিও বা হামদার্দ এর চিকিৎসা নেন তাহলে  বিবাহ করার ১ মাস আগ থেকেই চিকিৎসা নেওয়া শুরু করবেন এর পর বিবাহ করুন ও স্ত্রী সহবাস করুন।  যদি বিবাহের পর চিকিৎসা নিতে চান তাহলে বিবাহ করুন তবেও সমস্যা নেই তবে সেক্ষেত্রে চিকিৎসা যৌন বিশেষজ্ঞ চিকিৎসক এর কাছে নিবেন এতে ফলাফল দ্রুত পাবেন আশা করি।

সব শেষে বলবো, আপনি বিয়ে এখন করেন বা পরে করেন না কেন প্রথমত হস্তমৈথুন ও পর্নোগ্রাফি থেকে বিরত থাকুন পুষ্টিকর খাবার ও ফলমূলাদি খান, স্বাভাবিক ভাবে জীবন যাপন করুন।

আশা করি বুঝতে পারছেন ।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ