আমি আমার স্ত্রীর সাথে গত ০১-০৩-২০১৮ তারিখে সেক্স করি এবং তাকে নোরিক্স পিল নয়ম মত খাওয়াই...তার মাসিকের ডেট ছিল ৩ তারিখ.. আজকে ৯ তারিখ হয়ে গেল তাও তার মাসিক হয় না এখন গতকাল সে বমি কারে...তার মানে কি সে প্রেগন্যান্ট???
শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য। আপনি মিলনের পর ইমার্জেন্সি পিল খেয়েছেন সেক্ষেত্রে প্রেগন্যান্সির সম্ভাবনা থাকবে না ।তবে ওনার পরবর্তীতে মিন্সের সময় পিছিয়ে যাওয়ার কারন মুলত ইমার্জান্সি পিল সেবন ।এই সব পিল সেবনের কারনে অনেকেরি মিন্সের সমস্যা হয়ে থাকে যা সেবনের পর  কারো মিন্সের সময় পিছিয়ে যেতে পারে বাবার কারো অস্বাভাবিক ভাবে হতে থাকে ।তবে সেক্ষেত্রে আপনি ওনাকে অপেক্ষা করতে বলেন আসা করি ওনার মিন্স আসলে তবে মিন্স মিসিং এর বা ইমার্জেন্সি পিল সেবনের পর কাটি দিয়ে ইউরিন টেস্ট করবেন না এতে আপনি সঠিক রেজাল্ট পাবেন না ।কারন ইমার্জেন্সি পিল সেবনের পর হরমোণ তারত্মম্যের সৃষ্টি হয় যার ফলে এক এক সময় এক এক রকম রেজাল্ট দিবে।তাই ওনাকে আপনি অপেক্ষা করতে বলেন  আসা করি ওনার মিন্স আসবে ।

আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের বিস্ময় আনসারে জানাবেন বা আমাকে কল করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথেই থাকুন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ