হুম আছে।

মোবাইলে করেন আর কম্পিউটারে করেন এটা সমস্যা না। সমস্যা হল কাজ জানা নিয়ে। অর্থাৎ অনলাইন থেকে আয় করতে হলে আপনাকে কাজ করে দিয়েই টাকা নিতে হবে, ফ্রী ফ্রী কোন সিস্টেম নেই।

এখন কি কাজ শিখবেন সেটা আপনার ব্যাপার। তবে নতুনদের জন্য সহজ কিছু কাজ হল ডাটা এন্ট্রি জব, পিটিসি, ক্যাপচা এন্ট্রি ইত্যাদি।

পিটিসিতে আয় করতে এখানে ক্লিক করুন


ক্যাপচা এন্ট্রিতে কাজ করতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ।।

Talk Doctor Online in Bissoy App

হ্যাঁ, মোবাইল দিয়ে আয়ের অ্যাপস আছে । আপনি নিচের অ্যাপসগুলো গুগল প্লে স্টোর থেকে নামিয়ে সাইন আপ করে নির্দেশনা অনুযায়ী কাজ করুন । ডলার পাবেন । ১) Champ Cash. ২) WHAFF Rewards. ৩) mCent. ৪) Ladoo. ৫) Paytm.

Talk Doctor Online in Bissoy App
NayeemArif

Call

আজকে আপনাদের সাথে এমন একটি অ্যাপ শেয়ার করব যা দিয়ে আপনি ফ্রি মোবাইল রিচার্জ করতে পারবেন।


আগে ভাল করে পোস্টটি পড়ুন তারপর কাজ শুরু করুন।


১। অ্যাপটির নাম হলোঃ Zamba Recharge.

২। আপনি এই লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করবেন। যদি না করেন তাহলে এক্সট্রা ৩০ ক্রেডিট পাবেন না। https://services.zamba.mobi/zambarecharge/referral/zambarecharge_90c38a815f5d

৩। ডাউনলোড হয়ে গেলে আপনি অ্যাপটি ইন্সটল করে অ্যাপে প্রবেশ করবেন। অ্যাপটি ইন্সটল করার কারনে আপনাকে ৫০ ক্রেডিট ফ্রি দেওয়া হবে আর আমার দেওয়া লিংক থেকে ডাউনলোড করার কারনে আরও ৩০ ক্রেডিট ফ্রি পাবেন। তাহলে মোট হলো ৮০ ক্রেডিট।


ক্রেডিট আয় করবেন কিভাবেঃ

১। প্রতিদিন আপনাকে কিছু অ্যাপ দেওয়া হবে ডাউনলোড করার জন্য। আপনি যদি অ্যাপ ডাউনলোড করেন তাহলে আপনাকে ক্রেডিট দেওয়া হবে। একটা অ্যাপ ডাউনলোড করলে কত ক্রেডিট পাওয়া যায়? অ্যাপের পাশে লেখা আছে এই অ্যাপটি ডাউনলোড করলে আপনাকে কত ক্রেডিট দেওয়া হবে। বি:দ্র: অ্যাপ প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে এবং ডাউনলোড করে ৩০-৩৫ সেকেন্ড ওপেন করে রাখতে হবে।

২। আপনি প্রতিদিন অ্যাপে প্রবেশ করলে ২০ ক্রেডিট ফ্রি পাবেন।

৩। প্রতিদিন আপনাকে কিছু ভিডিও দেওয়া হবে তা দেখলেও আপনি ক্রেডিট পাবেন।

৪। এখন আপনি যদি ভাবেন যে অ্যাপ ডাউনলোড করা, ভিডিও দেখা এগুলো করতে গেলে আপনার অনেক এমবি লাগবে বলে আপনি কাজ করতে চাচ্ছেন না তাহলে কিন্তু ভুল ভাবলেন। এগুলো না করেও আপনি ক্রেডিট আয় করতে পারবেন। কিভাবে করবেন? ইনভাইট!!!  আপনি যদি আপনার বন্ধুদের-কে ইনভাইট করেন তাহলে আপনি প্রতি ইনভাইটে আপনি পাবেন ৫০ ক্রেডিট। শুধু তা না তাদের আয় থেকে আপনি ১০% পাবেন।


কিভাবে রিচার্জ করবেন?

আপনি ৮৯৯ ক্রেডিট হলে ১০ টাকা রিচার্জ করতে পারবেন আপনার যে কোন সিমে।


অ্যাপের কাজ গুলো একদম সহজ। আপনি অ্যাপে ঢুকলেই সব কিছু বুঝতে পারবেন।


তাহলে দেরি না করে এখনই কাজ করা শুরু করে দিন।


আর একটা কথা এরা Azearning -এর মতো বাটপার নয়। এরা সাথে সাথে টাকা দিয়ে দেয়।

Talk Doctor Online in Bissoy App
mohoshin

Call

আছে এখন খুব সহজেই আপনি আপবার হ্যান্ডসেট দারা ইনকাম করতে পারেন তার জন্য আপনার একটা ফোন এবিং একটা ইমেইল আইডি প্রোজন।আপনি প্লেই স্টোরথেকে ezzy earn apps ta install করে নিন।আর রেফারেন্স এর ইস্থানে ৮৯৬০৪৯ এই কোটটা দিতে হবে না হলে আপবার আইডি ওপেন হবে না।আর কোন কিছু জানার থাকলে মন্তব্য কোরতে পারেন।

Talk Doctor Online in Bissoy App