ছেলে মেয়েদের বয়সন্ধিকালে শুরু হয় মারিরীক ও মানসিক পরির্বন! এই সময় থেকে ছেলে মেয়ের জীবনে অনেক কুঅভ্যাস এসে বাসা বাধতে থাকে! সেই অভ্যস ছেলে মেয়েদের জীবনে বয়ে নানান সমস্যা! সে কু অভ্যাসের মধ্যে একটা বিষয় হলো হস্তমৈথন! এই হস্ত মৈথন করে তারা ডেকে আনে ভয়ানক বিপদ! সেই বিপদের তালিকায় আপনিও আছেন! তাই আপনাকে প্রথমে বলবো হস্তমৈথনের বাজে অভ্যাস একেবারে ছেড়ে দিন! হ্যা অস্বাভাবিক! সকালে ও রাতে ইসুবগুলের শরবত পান করুন,তৈলাক্ত,ভাসি,বেশি ঝাল,ভাজা খাবার পরিহার করুন,বিকোজিন আর সলভিট বি সকালে ও রাতে একটা একটা করে খান! পানি ৩ থেকে ৩.৫ লিটার খান,দুধ ও সেদ্ধ ডিম সকালে ও রাতে ভরপেটে খান! সুস্থ না হলে যৌন ও হরমোন বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা নিন!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার বয়স সবে মাত্র ১৮বছর। আর এই সময় হস্তমৈথুনের মতো একটা বাজে অভ্যাস দ্বারা নিজের জীবনে নিজেই বিপদ ডেকে আনছেন সেটা কি আপনি জানেন! ইসলামের দৃষ্টিতে এটি একটি পাপ কাজ এবং কবিরা গগুনাহ্।  আর ভবিষ্যতে এই হস্তমৈথুনই আপনাকে গ্রাস করবে তখন বৈবাহিক জীবন হয়ে উঠবে অসুখী, যৌন জীবন,পারিবারিক জীবন হবে অসহ্য। কারণ, শরীরের সমস্যা তৈরি করছেন আপনি নিজে হাতে।

সামান্য কিছুক্ষণে জন্য যদি লিঙ্গ উত্থান হবার সাথে সাথে বির্য বের হয়ে আসে তবে তা সম্পূর্ণ অস্বাভাবিক একটি বিষয়। আর তাছাড়া আপনার কথা শুনে যা মনে হচ্ছে যে, এই সমস্যাটা আপনার একদিনের নয়। আর এটা স্বাভাবিক অবস্থায় পানি,পুষ্টিকর,আমিষ,ভিটামিন, ক্যালসিয়াম জাতিয় খাবারে দ্বারা একেবারে সেরে উঠা সম্ভব নয়। পাশাপাশি চিকিৎসারও প্রয়োজন। তাই আপানি, বিষয়টিকে আর অবহেলা না করে দ্রুত যৌন বিশেষজ্ঞ ডাক্তারের স্মরনাপন্ন হোন। যতো দেরি করবেন ততো আপনারই ক্ষতি।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ