আমি একজন অলরাউন্ডার। আমি কিন্তু আমি একজন টেস্ট প্লেয়ার।সে জন্য আমাকে খেলাতে খুবই কম নেওয়া হয়।তাই আমি টি২০ প্লেয়ার হতে চাই।আপনারা কেউ কি বলবেন যে,আমি কিভাবে একজন টি২০ প্লেয়ার হতে পারি?
শেয়ার করুন বন্ধুর সাথে

হঠাৎ করে টি টুয়েন্টি প্লেয়ার হতে পারবেন না। ধীরে ধীরে হতে হবে। প্রথমত বেশি পরিশ্রম করতে হতে, আগ্রাসী ব্যাটিং করতে হবে, প্রতি ওভারে কম হলে একটি বাউন্ডারী অথবা ওভার বাউন্ডারীমারার চেষ্টা করতে হবে। এছাড়া প্রতিটি বলে রান করার চেষ্টা রাখতে হবে তাহলে দ্রুত টুয়েন্টি ব্যাটসম্যান হয়ে উঠবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

ক্রিকেট খেলা একটা শিল্প যতবেশী অনুশীলন আর চর্চা করবেন তত বেশি শিখতে পারবেন এবং খেলা নিজের অনূকুলে থাকবে, এখন মূলত কথা হচ্ছে টেষ্ট খেলোয়াড় থেকে টি২০ ব্যাটসম্যান হতে হলে আপনাকে ব্যাটিং এ একটু গুরুত্ব দিতে হবে আক্রমণাতক ব্যাটিং চালিয়ে যেতে হবে, যে শট টা খেলবেন দেখে শুনে খেলবেন, প্রতি ওভারে বোলার দু একটি বল স্লো এবং খারাপ বল করে আর ঐ বল গুলো কেই কাজে লাগিয়ে বাউন্ডারি মারার চেষ্টা করতে হবে সেই ক্ষেত্রে বল কে হিট করতে হবে। ননস্টেক. অফ, লেগ, এইসব জায়গায় বল কে বেশি হিট করবেন, এতে বাউন্ডারি হওয়ার সম্ভবনা থাকবে আর শট রান বের করতে চেষ্টা করবে বল না শেষ করে। বোলারের দিকে সর্বদা নজর রাখবেন তাহলে বলের উপরে ধারনা আসবে এবং ভালো রান করার সুযোগ তৈরী হবে। স্টাম্প এর বল শট রান নিবেন যে বল স্টাম্প এর বাইরে দেওয়া হবে সেটি জোরে শট দিবেন তাহলে বাউন্ডারি আসবে... আর এইভাবে ভালো টি২০ প্লেয়ার হতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ