শেয়ার করুন বন্ধুর সাথে

নতুন আরেকটা রিলেশন শুরু করুন। তাহলে আস্তে আস্তে রাকে ভুলতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

! আমি কয়েকটা উপায় দিচ্ছি যাতে আপনি ভুলতে পারেন। এর পর ভালো থাকতে পারেন. এর মাঝে কয়েকটা নিজের experience!!! থেকে বাকিগুলো বন্ধু আর নেট থেকে. ১. এতদিন যেমন ছিলেন তা থেকে নিজেকে একটু ডাইভার্ট করার চেষ্টা করুন. বিভিন্ন ভাবে কাজটা করতে পারেন. হতে পারে পারে নতুন কনো activities যা আগে করেন নি. যেমন আগে হয়ত নিজেকে সুন্দর করার জন্য মেকআপ করতেন এখন একটু অন্য ভাবে নিজেকে সুন্দর করুন একটা জিম এ ভর্তি হয়ে যান. এতে আপনি যেমন সত্যি সত্যি!!! আরো সুন্দর হয়ে উঠবেন সাথে নতুন কিছু বন্ধুও জুটে যেতে পারে, ২. আপনার ex এর কথা আর ভাববেন না. এমন সব কিছু যা দেখলে আপনার তার কথা মনে পরে,সরিয়ে ফেলুন. গিফট জাতীয় কিছু থাকলে ওগুলো একটা বাক্সের ভিতরে ভরে অনেক দুরে কথাও রেখে দিন. যেখানে সচরাচর আপনি যান না. ৩. নিজেকে একটা টাইট রুটিনে বেধে ফেলুন.। ৪. আপনার কাছের মানুষদের সাথে আগের চেয়ে বেশি টাইম স্পেনড করুন.(দেখবেন অনেক তাড়াতাড়ি ভুলে যেতে পারবেন)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

জীবনটা বড় কঠিন| জীবনের পথ কখন কোন দিক বেকে যায় কেউ বলতে পারে না ............আজ একজন পাশে আছে কাল সে হয়তো নাও থাকতে পারে ..........তাই বলে কি জীবন থেমে থাকবে ""না"" তা কখনো হয়না হতে পারে না | যে জীবন থেকে আজ হারিয়ে যাবে,,,কাল তার স্থান অন্য কেউ পুরন করবে | এভাবেই এগিয়ে চলে জীবন..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
RanaRana

Call

সে নিজের জীবন গড়া নিয়ে ব্যস্ত, তার বিপরীতে আপনার কি করা উচিত তা নিজে নিজেই ভাবুন.... এর মানে আমি এটা বলছি না যে আপনিো অন্য কাউকে বিয়ে করুন... আপনার এখন উচিত তার জন্য শুভকামনা করা, আপনি যদি সত্যিই তাকে ভালবেসে থাকেন তবে এটা ছাড়া আর কোন কিছুই করতে যাবে না.... প্রিয়জনের বিয়ে অন্য কারো সাথে হয়ে যাচ্ছে খবরটা সত্যিই বেদনা দায়ক, তারপর ও নিজের মনকে বোঝান যে সে আপনার জন্য এই পৃথিবীতে আসেনি, আর জন্ম,মৃত্যু,বিয়ে এগুলো উপর কারো হাত নেই সেটা সৃষ্টিকর্তা নির্ধারন করে রেখেছে.... আপনি নিজের জীবন গড়তে চেষ্টায় থাকুন, বিভিন্ন কাজে মন দিন, তার স্মৃতি ভূলে থাকার চেষ্টা করুন... তার স্মৃতির সাথে জড়িত কিছু থাকলে তা আপনার নিকট থেকে সরিয়ে রাখুন যেন তা আপনাকে পীড়া না দেয়... নামাজ পড়ুন পাচঁ ওায়াক্ত দেখবেন উপরে যিনি রয়েছেন তিনিই আপনাকে সহায়তা করছে..... শুভ কামনা আপনার জন্য.. ভালো থাকবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ