আমার পূর্বে হস্তমৈথুনের অভ্যাস ছিলো । কিন্তু বর্তমানে সেটা নেই । এখন ৩-৪ দিন পর পর স্বপ্নদোষ হয় । এবং কিছুক্ষন পর পর লিঙ্গ থেকে আঠালো রস বের হয় । কোন বিষয় নিয়ে উত্তেজনা ফিল করলেও এটা বের হয় । অথচ আমি কোন যৌন চিন্তা করি না । এটা বের হলে শরীর অনেক দুর্বল লাগে । এখন আমার কি করা উচিত । কোন মেডিসিন কি আছে ?? প্রবলেম টা প্রায় ৫ মাসের হবে ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার ধাতু ভাংঙে আর স্বপ্নদোষ হয়,এটি সবচেয়ে বড় অসুক। আপনি ধাতু ভাংঙা বন্ধ করতে পারবেন।প্রতিদিন রাতে ইসুপ গুলির ভুসি আর তুতমা দানা মিসিয়ে ভিজিয়ে রাখবেন। আর প্রতিদিন সকালে বাসি পেটে খাবেন।৩ মাস এই রকম খেলে ধাতু ভাঙা ঠিক হয়ে যাবে। আর একজন হুজুর এর কাছে গিয়ে স্বপ্নদোষ হওয়ার একটি তাবিজ নিয়ে নিলে ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

এটাতে বীর্য আসে না এটা বিভিন্ন গ্রন্থির ক্ষরণ।তবে এটা শুধু সহবাসের সময় ই হওয়া স্বাভাবিক অন্য সময় হলে এটার জন্য তো শরীর দুর্বল হবেই।এমনকি এটা বেশী দিন থাকলে অনান্য অসুখও দেখা দিতে পারে। আপনি চাইলে হামদার্দ এর ইনর্স্পাম ট্যাবলেট টি দুটা করে দিনে দুইবার খেয়ে দেখতে পারেন।নাহলে একজন ভালো যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ঘন ঘন স্বপ্নদোষ বা প্রসাবের সাথে ধাতু ক্ষয় হয় । এটি একটি  যৌন রোগ।  ভালো চিকিৎসা নিন এটি ভালো হয়ে যাবে ।

ক্ষয় রোগ বিভিন্ন কারনে হতে পারে । তার মধ্যে হস্তমৈথুন একটি ।

একবার ক্ষয় রোগ দেখা দিলে অবশ্যই তার চিকৎসা নেওয়া প্রয়োজন এবং সাথে হস্তমৈথুন  বন্ধ করে দিতে হবে ।

চিকিৎসা না করলে যে কোন সময় বড় ধরনের সমস্যায় পড়তে হবে ।  তখন শুধুই আফসোস করতে হবে । শুরুতে ভালো চিকিৎসা নিলে এটা স্বাভাবিক হয়ে যায় । হোমিওপ্যাথিতে এর ভালো চিকিৎসা আছে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ