আমার মোবাইল ফোনের নাম Sumsung Galaxy S4. এই মোবাইলে আজ ছবি ও ভিডিও ডিলিট হয়েছে । এখন কীভাবে ফিরে পাবো, জানালে অনেক উপকৃত হতাম।
শেয়ার করুন বন্ধুর সাথে
Risad

Call

Android এর উপর মুছে ফেলা ফাইল পুনরুদ্ধার যেভাবে করবেন

এটা মানুষ তাদের অ্যানড্রইড ফোনে ফাইল মুছে ফেলতে, হয় নতুন আইটেম জন্য আরও জায়গা খালি অথবা অবাঞ্ছিত পুরানো বিরক্তিকর তথ্য সরাতে চান চান যে একটি ঘটনা আছে. যাইহোক, এটা মুছে ফেলার পর, তারা কিছু গুরুত্বপূর্ণ ফাইল মুছে ফেলেন এটি যে সবসময় কেস. আপনি একই অবস্থায় আছেন, তাহলে আপনি পরবর্তী কি হবে? কি yourselft দোষারোপ এবং মুছে ফেলা আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের উপর ফাইল কোন আহরণের জন্য ছেড়ে দিতে হবে? , আপনি চেষ্টা করে দেখতে পারেন Wondershare হতে না (Data Recovery অ্যান্ড্রয়েড) Dr.Fone for Android  আপনার অ্যানড্রইড ডিভাইস থেকে মুছে ফেলা ফাইল পুনরুদ্ধার করতে.

image

Data Recovery অ্যানড্রইড

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য বিশ্বের # 1, দ্রুত, সহজ এবং সহজ-থেকে-ব্যবহার ফাইল রিকভারি সফটওয়্যার

ফটো, ভিডিও, যোগাযোগ, টেক্সট বার্তা, অডিও, কল ইতিহাস, হোয়াটসঅ্যাপ চ্যাটের ইতিহাস, ডকুমেন্ট ইত্যাদি: একাধিক ধরনের ফাইল সাপোর্ট রিকভারি

রপ্তানি VCF ফাইল হিসাবে পরিচিতি, এটা সহজ করার জন্য আপনাকে আবার ফিরে আপনার Android এর ফোন থেকে পরিচিতিগুলি আমদানি করার জন্য এটিকে.

ইত্যাদি জীবনবৃত্তান্ত, এক্সএমএল, এইচটিএমএল, হিসাবে এক্সপোর্ট টেক্সট বার্তা এবং হোয়াটসঅ্যাপ চ্যাটের ইতিহাস

ইত্যাদি স্যামসাং, এইচটিসি, এলজি, মটোরোলা, সহ 2000 অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য কাজ করে

win version

ডাউনলোড

উইন্ডোজ সংস্করণ win version

ডাউনলোড

ম্যাক সংস্করণ

মানুষ এটা ডাউনলোড করেছেন

ধাপ 1. প্রোগ্রাম চালান এবং আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে সংযোগ

এবং ডাউনলোড করুন আপনার ল্যাপটপ বা কম্পিউটারে Wondershare Dr.Fone for Android ইনস্টল. সফটওয়্যার এবং সম্পূর্ণ আরম্ভ ইনস্টলেশনের জন্য অপেক্ষা করুন. একটি USB তারের মাধ্যমে আপনি ল্যাপটপ বা কম্পিউটারে অ্যান্ড্রয়েড ডিভাইসের সাথে সংযোগ.

android recovery

ধাপ 2. ডাউনলোড করুন এবং রান Wondershare MobileTrans

ইউএসবি ডিবাগিং মোড Wondershare Dr.Fone অ্যান্ড্রয়েড ডিভাইস সনাক্ত করতে অনুমতি অ্যান্ড্রয়েড ডিভাইস সক্রিয় করা প্রয়োজন.

যত তাড়াতাড়ি Wondershare Dr.Fone আপনার অ্যান্ড্রয়েড ডিভাইস স্বীকৃতি হিসাবে একটি পর্দা ডিভাইস স্ক্যান করা প্রস্তুত যে আপনি পরিচায়ক প্রদর্শিত হবে. এগিয়ে যাও "পরবর্তী" চাপুন.

android recovery

ধাপ 3. পুনরুদ্ধারের জন্য আপনার Android এর উপর ফাইল টাইপ নির্বাচন করুন

একটি মূলী Android ফোন এর ক্ষেত্রে, আপনি Superuser Wondershare Dr.Fone করার অনুমতি প্রদান করা হবে. পপ-আপ অনুমতি চাওয়ার জন্য আপনার পর্দায় প্রদর্শিত হবে যখন শুধু প্রেস "অনুমতি".

ফোন এখন স্ক্যান হতে প্রস্তুত হতে হবে এবং Wondershare Dr.Fone আপনার জন্য স্ক্যান করতে চান যে ফাইল টাইপ-এর জন্য অনুরোধ জানানো হবে. চেক অথবা আপনার প্রয়োজনীয়তা উপর নির্ভর করে বক্স আনচেক করুন.

recover android data

ধাপ 4. স্ক্যান এবং আপনার অ্যানড্রইড ডিভাইস থেকে হারিয়ে পুনরুদ্ধার

পরবর্তী পর্দায় স্ক্যান টাইপ নির্বাচন করার জন্য আপনাকে জিজ্ঞাসা আসতে হবে. "স্ট্যান্ডার্ড মোড" উভয় মুছে ফেলা ফাইল হিসেবে আপনার ডিভাইসের উপর যারা বর্তমানে বর্তমানে দেখবে. "উন্নত মোড" একা স্ট্যান্ডার্ড মোড যথেষ্ট নয় যখন জন্য. এখন জন্য স্ট্যান্ডার্ড মোড নির্বাচন করুন এবং "পরবর্তী" চাপুন.

নিচে দেখানো হয়েছে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের উপর ফাইল অনুসন্ধানের পর Wondershare Dr.Fone ফলাফল প্রদর্শন করা হবে. আপনি তাদের আপনার অ্যানড্রইড ডিভাইস থেকে পুনরুদ্ধার করতে পুনঃস্থাপন এবং "উদ্ধার" বোতাম আঘাত করতে চান যে আইটেম চেক করুন.

win version

ডাউনলোড

উইন্ডোজ সংস্করণ win version

ডাউনলোড

ম্যাক সংস্করণ

recover android data

টিপস: রিকভারি মোডে আপনার অ্যান্ড্রয়েড পেতে কিভাবে

যে আপনি নিজের ডিভাইসে টাইপ উপর নির্ভর করে, সামান্য রিকভারি মোডে পেতে পদ্ধতি আছে নানারকম হয়. আমরা Android এর ডিভাইসের সবচেয়ে বিখ্যাত ধরনের দুটি রিকভারি মোডে প্রবেশের পদ্ধতি সমন্বিত করা হবে.

একটি গুগল নেক্সাস ডিভাইসের রিকভারি মোডে প্রবেশের
পাওয়ার কী চেপে ধরুন এবং ক্ষমতা নির্বাচন. তারপর প্রেস ক্ষমতা কী এবং ভলিউম ডাউন কী রাখা এবং. আপনি সবুজ অ্যান্ড্রয়েড মাসকট দেখুন, আপনি পুনরুদ্ধারের মোডে হয়.

একটি স্যামসাং ডিভাইস রিকভারি মোডে প্রবেশ
পাওয়ার কী চেপে ধরুন এবং ডিভাইস শাট ডাউন, পাওয়ার অফ নির্বাচন. প্রেস এবং কী ক্ষমতা, ভলিউম আপ কি, এবং একসাথে হোম বোতাম রাখা. আপনি স্যামসাং লোগো দেখতে যখন মুক্ত.

রিকভারি মোড আউট আপনার অ্যান্ড্রয়েড পেতে কিভাবে
নেভিগেট "এখন বুট সিস্টেম" বিকল্প সনাক্ত চিহ্ন ক্ষমতা আপ এবং ক্ষমতা নিচে ব্যবহার রিকভারি মোড অপশন. ক্ষমতা কী ব্যবহার করে তা নির্বাচন করুন. ডিভাইস পুনরুদ্ধারের মেজাজ ছেড়ে এবং স্বাভাবিক হিসাবে পুনরায় চালু হবে.

সূত্র - http://bn.wondershare.com/recover-android/android-recovery.html

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বেশির ভাগ ক্ষেত্রে এগুলো ফিরিয়ে আনা সম্ভব না, কারন আপনার রিকোভারি ইনষ্টল ছিল না, তাই আপনি Deleted Data Recovery.apk এই অ্যাপটি ইনষ্টল করে চেষ্টা করে দেখতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

দুঃখিত , এমতাবস্থায় মোবাইলের ডিলিট হওয়া জিনিস আর ফিরিয়ে আনাসম্ভব নয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ