আমি আমার girl friend ও আমার মোবাইল এর প্রতি আসক্ত বেশি,পড়ার সময় পড়া বাদ দিয়ে মোবাইল টিপি,এবং gril friend এর কথা ভাবি,এসব না করে থাকতেই পারি না।এটা থেকে দুরে থাকার উপায় কি।।
Share with your friends
Call

উপায় একটাইঈ দৃঢ় মনোবল,কেননা আপনি আপনার মনটাকে কন্ট্রোল না করতে পারলে,পৃথিবীতে কোন কাজি সঠিকভাবে করতে পারবেন না।। সবসময় ভেবে দেখবেন,আপনি যে কাজটি করতেছেন, তাতে কি পরিমাণ লস হচ্ছে আপনার,কতটা পিছিয়ে যাচ্ছেন, এইসব কথা মাথায় রাখলেই,মোবাইল আসক্তি কমবে।আর পারলে,মোবাইল টা পড়ার সময় অফ রাখুন।

Talk Doctor Online in Bissoy App
Unknown

Call

একটা কমন প্রবলেম, যা প্রায় সব প্রেমিকযুগলের মধ্যেই দেখা যায়। তবে এর সমাধানে আপনাকে যোগাযোগ বন্ধ করে দিতে হবেনা। প্রেমিকার সাথে কথা বলুন আর দিনের ৩ বা ৫ টা সময় নির্দিষ্ট করুন, প্রতিবার ৫ মিনিট করে কথা বলবেন, দেখবেন আর মিস করবেননা বা অযথা চিন্তাও হবেনা। এটা আমার পরীক্ষিত টিপস। আর মোবাইল টেপার সমাধান পেতে হলে মাল্টিমিডিয়া মোবাইল ছেড়ে সাধারণ মোবাইল চালাতে হবে। এছাড়া এটা ছেড়ে দেওয়া আমার মনে হয় সম্ভব না।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার এরকম সমস্যা থেকে মুক্তি পেতে আপনি যা করতে পারেনঃ- ১.নিজেকে কাজের মধ্যে ব্যাস্থ রাখবেন। ২.নিজে নিজে প্রতিজ্ঞা করুন এই সব চিন্তা ছেড়ে দিবেন। ৩.ধর্মের প্রতি বেশি মনযোগী হন সময় পেলে ইসলামিক বই পড়ুন। ৪.খেলাধূলা করুন এবং বন্ধুদের সাথে সময় দিন। ৫. ভাল ছাত্রদের সাথে চলাচল করার চেষ্টা করুন। এই সবকিছু করতে পারলে আপনার কিছুটা সমাধান হতে পারে।

Talk Doctor Online in Bissoy App
mpratanhili

Call

নিজের লাইফকে নষ্ট করতে দিবেন না।কারণ আপনার জীবনের অনেক মূল্য রয়েছে।তাই এই সাময়িক আনন্দের জন্য আপনি পড়ালেখার ক্ষতি করতে পারেন না।আমার পরামর্শ থাকবে আপনি গার্লস ফ্রেন্ডস কে বলুন আমার পরীক্ষা আমাকে পড়তে হবে।তোমার সাথে যোগাযোগ করা আপাতত বন্ধ রাখছি।আর মোবাইল প্রয়োজন ছাড়া ব্যবহার করা থেকে বিরত থাকুন।আশা করি আপনার এতে মঙ্গল হবে।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনার সমস্যাট সারাটা কিন্তুু অনেক কঠিন।। এটা আপনার উপর নির্ভর করবে।। হাদিসে আছে, নিশ্চই নামাজ খারাপ ও অশ্লীল কাজ থেকে বিরত রাখে। তাই আপনি নামাজ পরুন। ঠিক হয়ে যাবে। আমি নিশ্চিত।

Talk Doctor Online in Bissoy App
Call

হ্যাঁ, মোবাইল এবং গার্লফ্রেন্ড এর কারনে বর্তমানে অনেক যুবক লেখাপড়ায় মন দিচ্ছে না।এটা একটা সমস্যাই বটে।কিন্তু প্রত্যেক সমস্যারই সমাধান নিশ্চিত। কেননা সমাধান না থাকলে সমস্যাই তৈরী হতো না।তো এই সমস্যা থেকে বের হওয়ার জন্য আপনাকে ১মেই যা করতে হবে তা হলো--দৃঢ় প্রতিজ্ঞা। মনে রাখবেন ইচ্ছা থাকলেই উপায় হয়।আপনি আপনার ভবিষ্যতের কথা ভাবুন।পড়াশোনা ছাড়া ভবিষ্যতে উন্নতি করতে পারবেন না।তখন সেই মেয়েকে যদি জীবনসঙ্গিনী করেন তখনও আপনাদের সংসারে শান্তি থাকবেনা।তাই সব বাদ দিয়ে ভবিষ্যতের কথা ভেবে লেখাপড়ায় মন দিন।

Talk Doctor Online in Bissoy App

আপনাকে একটা ভাল পরামর্শ দেই সেটা হল আপনি পাঁচ ওয়াক্ত নামাজ যামাতের সহিত পড়ুন দেখুন সব বাজে চিন্তা চলে যাবে। প্রমানিত( আমি নিজেই)

Talk Doctor Online in Bissoy App