বর্তমানে আমারদে স্কুল "ঈদ" মোবারাক এর জন্য ছুটি হতে চলেছে। ছুটি কাটানোর জন্য বাড়ি যেতে চাই। এখন আমাকে বাড়ি যেতে হলে অনেকই লম্বা ভ্রমন/যাত্রা করতে হবে ভ্রমন করলে আমি অনেক দুর্বল হয়ে পড়ি খাওয়া দাওয়ার জন্য নাকি অনিয়মের জন্য আমি বুঝতে পারিনা। এজন্য আপনাদের কাছে চাওনা হচ্ছে ভ্রমন সম্মন্ধে আমাকে কিছু টিপস্ দেন অথবা এমন কিছু বাক্য দেন যাতে করে আমার সাস্থ্য ঠিক স্বাভাবিক/আগের মতো থাকে।

বিঃদ্রঃ- আমাকে মুম্বাই থেকে পুর্বে দুইদিন যেতে লআগবে আরকি।


শেয়ার করুন বন্ধুর সাথে

ভ্রম্নের সময় হাল্কা কখাবার দাবার খাবেন এবং মন ফ্রেশ রাখার জন্য গাড়িতে ইয়ারফোন দিয়ে গান শুনতে পারেন   অনেকের গাড়িতে বমি হয়ে থাকে আপনার যদি হয়ে থাকে তাহলে কোন ফার্মীসি থেকে বমির বড়ি কিনে নিতে পাবের তাহলেই আপনে স্ববাবিক থক্তে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Saiyankhan

Call

ভ্রমনে যাওয়া আগে কিছু টিপস জানতে  হবে  ১.ভ্রমনে যে দিন যাবেন এর আগের রাতে ভাল করে ঘুমানো দরকার  ২.ভ্রমনে যাওয়া সময় হালকা খাওয়া ধাওয়া করে নিবেন ৩.আপনার বিষেশ কোনো ঔষধ থাকলে সাথে নিবেন  ৪.একি বাভে সারা খন বসে  থাকবেন না এতে করে রক্ত চলা চল ও শরীল ঝিম ঝিম দরে যাবে একটু শরীর নারা চারা করে নিবেন  ৫.সাথে করে আপনার  গুরুত্বপূর্ণ  জিনিস ব্যাগে করে নিয়ে নিবেন আর বোতলে পানি অবশ্যয় নিয়ে যাবেন  ৬.আর মোবাইল ইন্টারনেট থেকে দুরে থাকবেন এতে করে চুখের প্রভাব ফেলে              

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ