আমি এক বছর হলো বিয়ে করেছি বিয়ের প্রথম দেখে ভালো ছিল এখন আমি আগের মত সেক্স করতে পারিনা,, শরীরে অনেক দুর্বলতা অনুভব করি সেক্স করার পর শরীর অনেক দুর্বল হয়েছে এবং শরীর অনেকটা পিঠে এবং হাত পায়ে ব্যথা ব্যথা অনুভব হয়  এর প্রতিকার হিসেবে কি করা যায় একটু বললে খুশি হব 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সেক্স করার পর অল্প দুর্বল অনুভব করা স্বাভাবিক। যৌন শক্তি বৃদ্ধি বৃদ্ধি পায় পুষ্টিকর খাবার থেকে। তাই প্রতিদিন পর্যাপ্ত পরিমাণে পুষ্টিকর খাবার খান। ক‍্যালসিয়ামের অভাবে হাতে পায়ে ব‍্যাথা হতে পারে। ডিম দুধ বেশি খাবেন, প্রয়োজন হলে ক‍্যালসিয়াম ট‍্যাবলেটও খেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shisir

Call

যৌনমিলন করলে মানুষের শরীরের প্রচুর শক্তি ক্ষয় হয় । যার কারণে অনেকেই দুর্বলতা অনুভব করে । কিন্তু যদি বেশি দুর্বলতা অনুভূত হয়, তাহলে তার একটা সমাধানের দরকার হয় । এইক্ষেত্রে সবচেয়ে বেশি ভূমিকা রাখে পুষ্টিকর খাদ্য । আপনি বেশি বেশি পুষ্টিকর খাবার খাবেন । প্রতিবার যৌনমিলনের কিছুক্ষণ আগে একগ্লাস গরম দুধ খাবেন । দুধে সবধরণের পুষ্টি উপাদান আছে । আর দুধে ক্যালসিয়াম থাকায় এটি শরীরের পেশি ও হাড়ের শক্তি বাড়ায় । এছাড়া আপনি প্রচুর পানি পান করবেন । আর যথাসম্ভব যৌনমিলন কম করার চেষ্টা করবেন(যেহেতু আপনার বেশি সমস্যা হচ্ছে তাই বললাম) ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ