আমি ২০১৪ সালে এস,এস,সি পাস করেছিলাম। তারপর, ২০১৬ সালে এইচ,এস,সি পরিক্ষা দিয়েছিলাম ফেল করেছিলাম। ২০১৭ সালেও ফেল করেছি। আর ২০১৮ সালে পাস করেছি। এখন কি আমি অনার্স করতে পারবো??
শেয়ার করুন বন্ধুর সাথে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে অনলাইন প্রাথমিক আবেদন ০১ সেপ্টেম্বর ২০১৮ তারিখ বিকাল ৪টা থেকে শুরু হয়ে ১৯ সেপ্টেম্বর ২০১৮ তারিখ রাত ১২টা পর্যন্ত চলবে।

অনলাইনে আবেদন করতে প্রয়োজন এসএসসি ও এইচএসসি পাশের রোল নম্বর এবং ১টি পাসপোর্ট সাইজের ছবি।

আর অনলাইনে পূরণ করা ফরমের সাথে এসএসসি ও এইচএসসি পাশের মার্কসীট ও রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপি এবং আবেদন ফি বাবদ ২৫০/- (দুইশত পঞ্চাশ) টাকাসহ আবেদন ফরমে উল্লিখিত কলেজে ২০ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে অবশ্যই জমা দিতে হবে। এ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস ১১ অক্টোবর ২০১৮ তারিখ থেকে শুরু হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি অনার্সে ভর্তি হতে পারবেন না। তবে ডিগ্রিতে ভর্তি হতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি আবেদন করতে পারবেন না।।। শুধুমাত্র যারা ২০১৫/১৬ সালে SSC দিয়েছে একমাত্র তারাই পারবে।আরো দেখুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ২০১৫/২০১৬ সালের মাধ্যমিক/সমমান এবং ২০১৭/২০১৮ সালের উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষায় আলাদাভাবে ৪র্থ বিষয় সহ ন্যূনতম জিপিএ ২.০০ প্রাপ্ত শিক্ষার্থীরা ০১ সেপ্টেম্বর তারিখ থেকে ১৯ সেপ্টেম্বর তারিখের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে পারবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ