আমার বয়স ২৪। আমি অনেকদিন হস্তমৈথুন করার পর গত ৫/৬ ধরে সম্পূর্ণ ছেড়ে দিসি। কিন্তু আমার এখন গত প্রায় ২ মাস ধরে স্বপ্নদোষ হচ্ছে না। আমার লিঙ্গতে আগের মত শক্তি পাই না। আমি কোন কিছু নিয়ে বা কাউকে নিয়ে গভীর কিছু চিন্তা করলেও আমার মধ্যে কোন যৌন উত্তেজনা আসে না। বিষয়টি নিয়ে আমি অত্যন্ত ভেঙে পরেছি।
আমার এখন কোন কিছুর প্রতি কোন আকর্ষণ পাই না। মেয়েদের প্রতি আমার কোন আকর্ষণ বা কোন ফিলিংস কাজ করে না। কিন্তু এই আকর্ষণ বা মনের একটা চাহিদা আমার আগে ছিল। এখন আমি কোন কাজেই মন দিতে পারছি না। নিজের উপর খুব ঘৃণা হয়। মনে হয় আত্নহত্যা করে ফেলি।
এছাড়া সকালে ভোরবেলা আগে আমার লিঙ্গ অনেক শক্ত হয়ে থাকতো কিন্তু এখন আর থাকে না। কিন্তু আবার হাত দিয়ে একটু নাড়াচাড়া করলে আবার শক্ত হয় আবার সাথে সাথেই নরম হয়ে যাচ্ছে। আবার কোন গল্প পড়লে বা পর্ণ মুভি দেখলেও আমার লিঙ্গ শক্ত হয়। কিন্তু আমি আমার মধ্যে তেমন কোন যৌন উত্তেজনা পাই না। কোন মেয়ের দিকে তাকিয়ে বা তার বুকের দিকে দেখেও নিজেকে উত্তেজিত করার চেষ্টা করলেও পারি না। কোন অনুভুতি আসে না। বিষয়গুলো নিয়ে আমি মানুষিকভাবে খুব ভেঙে পরেছি। পড়াশোনাতেও মন দিতে পারছি না। সবসময় মাথায় এই চিন্তাই ঘুরে আর মনে হয় আমি মনে হয় শেষ হয়ে গেছি। আমার আসলে মূল সমস্যাটা কি? হঠাথ করে কেন আমার এমন হল? আমার কি আবার স্বাভাবিক জীবন ফিরে আসার কোন সম্ভাবনা আছে? আমার সমস্যা কি খুব বড় ধরনের? আর হঠাথ করে কেন আমার এএমন হল? এর থেকে কি মুক্তি পাওয়ার কি কোন উপায় আছে? যদি থাকে তাহলে কতদিন লাগতে পারে আর কি করলে আমি আবার আমার স্বাভাবিক জীবন ফিরে পাবো? আমার সমস্যাগুলো একটু গভীরভাবে বিবেচনা করে দেখে আমাকে একটা পূর্ণাঙ্গ পরামর্শ দিবেন আশা করছি। অগ্রিম ধন্যবাদ। আপনার মুল্যবান পরামর্শের অপেক্ষায় রইলাম। 

শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এটা বড় ধরনের কোন সমস্যা না, আর এতে ভেঙ্গে পড়ার কোন কারন নেই, এই সমস্যাটার মূল কারন হচ্ছে আপনার আপনার হরমনের দুর্বলতা,প্রত্যেকটা মানুষের শরিরে শুক্রাণু কে ধরে রাখার জন্য এক ধরনের পিচ্ছিল কারক রসালো পদার্থ থাকে যেটা আপনার যৌন্য উত্তেজনার ক্ষমতাকে বৃদ্ধি করে,

এটা যখন অতিরিক্ত মাত্রায় আপনার শরির থেকে বেরিয়ে আসে তখন আপনার যৌন্য উত্তেজনা কমে যায়। আপনি এই সমস্যা থেকে মুক্তি পেতে কিছুদিন এক চা চামচ খাটি মধুর সাথে আধা চা চামত কালো জিরা বাটা মিশিয়ে এক গ্লাস গরম দুধের সাথে মিশিয়ে খেয়ে দেখতে পারেন আশা করি উপকার পাবেন

তাছাড়া ঔ্রষধের দোকানে একটা ঔ্রষধ পাওয়া যায় নাম হাব্বে নিসান আপনি প্রথমে একাটা খেয়ে দেখবেন আশা করি উপকার পাবেন যদি মনে করেন উপকার পাচ্ছেন তাহলে দুই দিন পর পর একটা খাবেন মোট ১০ টা..এর কোন পার্স প্রতিক্রিয়া নেই এটা সম্পুর্ন হারবাল একটি ঔষধ আশা করি আপনি এই সমস্যা থেকে মুক্তি পাবেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ