আজ আমার কাজিন কে তার gf এর বাবা তাদের

বাসায় ঠেকেছে, অতপর সব বিষয়ে জানার পরে

মেয়ের বাবা তাকে জিজ্ঞেস করলো, তোমার বয়স

কতো ?  ( সত্যিকারে তার বয়স ২৫ চলছে) এমন

প্রশ্নটি তার মাইন্ডে লাগছে ?  এখন সে তাদের

সাথে সম্পর্কে জড়াতে চাচ্ছে না। আবার মেয়েটিও

তাকে প্রচন্ড ভালোবাসে। সো কি করবে এখন। পরিপূর্ন

ও মান সম্মত উত্তর দিয়ে তাকে সাহায্য করুন।


শেয়ার করুন বন্ধুর সাথে
tusarmia80

Call

মেয়েটি যেহেতু আপনার কাজিনকে প্রচন্ড ভালোবাসে। একন যদি আপনার কাজিন মেয়েটিকে গিয়ে সরাসরি বলে যে তাকে সে ভালোবাসে না, তাকে বিয়ে করতে পারবেনা। তাহলে মেয়েটা তার ভালোবাসা না পেয়ে আত্নহত্যাও করতে পারে। তাই মেয়েটিকে কিছুনা বলে মেয়েটির বাবার কাছে গিয়ে সবকিছু খুলে বলুক মেয়েটির বাবাকে বুজিয়ে বলুক, তাতে হয়তো মেয়েটির বাবা সব কিছু মেনে নিতেও পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

যদি মেয়েটি আপনার কাজিনকে প্রচন্ড ভালোবাসে তাহলে তাকে বিয়ে করা উচিৎ । কেননা কথায় আছে তুমি যাকে ভালোবাস তাকে তুমি বিয়ে করোনা , তোমাকে যে ভালোবাসে তাকে তুমি বিয়ে কর তাহলে তুমি সুখি হতে পারবে । মানুষ ভালোবাসার মানুষটিকে আপন করে পাওয়ার জন্য কত কষ্টইনা করে , আর তার বাবার সামান্য একটি কথার জন্য তাকে ছেরে যাওয়ার মানেই হয়না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার কাজিন যখন বয়সের জন্য সম্পর্কে জড়াতে চাইছে না,আমার মতে বিষয়টা এখানেই শেষ করা উচিত।কারণ পরবর্তিতে বয়সের বৈষম্যের জন্য সমস্যা হতে পারে। তাই সে যখন বুজেছে ওই মেয়েটির যোগ্য না তাহলে বিয়ে হলে কি করবে?মানে এরকম দ্বিধার মধ্যে থাকলে সম্পর্কটা পরে ভেঙে যাওয়ার সম্ভবনা আছে।তবে যদি তিনি মনে করেন কোনো সমস্যা হবে না এবং দুই পরিবার মেনে নেবে তাহলে সম্পর্ক চালিয়ে যান।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ