দয়া করে একটু কষ্ট করে পড়বেন।আমায় একটু সাজেশন দিন কি করা উচিৎ দয়া করে।

আমি গতবছর রোজায় ২৫সে এপ্রিল ২০২২ এ সকালে ঘুম থেকে উঠার পর লিঙ্গ কিছুটা দাঁড়িয়ে থাকে।চেইনের দিক দিয়েই চুলকাতে চাই এমন অবস্থায় আমার লিঙ্গটি প্যান্টের ভিতর দিয়েই চেইনের ফাকা যাগায় ঢুকে যায় আর আমি চুলকাতে যাই তখন অনেক জোড়ে চাপ খাই।অনেক ব্যাথা পাই কোনো রক্ত পড়েনি ফুলেও যাইনি।প্রসাব করতে যাই যখন তখন জালাপোড়া করে।অনেকদিন চললো ব্যাথা করতো জালাপোড়া করতো।একসময় অনেক জালাপোড়া করতো অনেক ব্যাথা করতো।লিঙ্গ ছোট হয়ে শক্ত হয়ে যায়। এর ভিতর আমার একটা বদ অভ্যাস আমি হস্তমৈথুনলনে খুব আসক্ত সেই ক্লাশ ৭-৮ থেকে করতাম প্রায় ৭-৮ বছর হয়ে গেছে।এই সমস্যা হওয়ার পরেও আমি হস্তমৈথুন করেছি এর অনেকদিন পর যখন করেছি তারপরেই খুব ব্যাথা শুরু হলো অনেক সমস্যায় ছিলাম।এখনো আছি এই ১ বছরে ৩ বারের মতো প্রসাব আসতেছে না এমন ফীল হয়েছে।

এর পর ধর্মিও ভাবে চললাম নামায পড়া শুরু করি হস্তমৈথুন বাদ দিয়ে দেই প্রায় ২-৩ মাস তারপর আবার শুরু করি।

ডাক্তার দেখাই ইউরোলজী টেষ্ট দিলে কিছু খুজে পাই না।অনেক ওষুধ প্রাথমিক যা হতে পারে সমস্যা তা অনুযায়ী। তারা লিঙ্গ বের করে দেখেও কিন্তু কোনো সমস্যা নেই।


এখন আমার সমস্যা হলো লিঙ্গ মনে হয় শিরশির করে।তলপেট ধরে কেমন জানি একটা অসস্থিবোধ হয়।প্রসাব মনে হয় খালি হয় না।মাঝে মাঝে জালাপোড়া করে।মোটকথা আমি একটু ভীতু টাইপের লোক মানষিক ভাবে কিছু নিতে পারি না।অনেক ভয় পাই নিজেকে নিয়ে অনেক আগে থেকেই।

ঘুম থেকে উঠলে মাঝে মাঝে লিঙ্গের মাথায় আঠালো পানি বের হয়ে থাকে সেটা দেখি।সকালে যখন বাথরুম করি করা শেষ হলে লিঙ্গের মাথায় আঠালো পানির মতো দেখি।মাথায় খারাপ কোনো চিন্তা আসলেও সাথে সাথেই বের হয় আঠালো পানি।

এখন আমার কি করা উচিত???? 

আমি একটি হোমিওপ্যাথি ডাক্তারও দেখাই কিন্তু সে আমাকে যেতে বলেছিলো আবার কিন্তু আমি গতবছর কুরবানির পর আর যাইনি কারন তার দেয়া ওষুধের কাগজটি আমি হারিয়ে ফেলি।


আর একটি কথা আমি একবার সেক্স করি তাও ২০১৯ এ।

দয়া করে আমাকে একটু সাজেশন দেন।



শেয়ার করুন বন্ধুর সাথে
Call
মানসিক চিন্তামুক্ত থাকুন ও প্রতিদিন সকালে খালিপেটে কালিজিরা ও মধু (খাটি) ১ চামচ খাবেন। এভাবে ৬ মাস খেলে ইনশাল্লাহ সুস্থ হবেন।

খাটি মধু পেতে আমাদের ইনবক্স করুন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ