আমার নাম সোহান ... আমি অনার্স 1st ইয়ার এ পড়ি ... আমার ছোট বেলা থেকেই আমার মামাতো বোনের মেয়েকে অনেক ভালো লাগতো ... এখন আমি তাকে ভালোবেসে ফেলেছি .... আমি জানি সেও আমাকে মনে মনে পছন্দ করে .... এখন তার বাবা মা তার কলমা পড়িয়ে রাখতে চাইছে অন্য একটা ছেলের সাথে ... আমি এখন না পারতেছি বাবা মাকে বলতে কারণ সমাজে এই সম্পর্ক কে খারাপ দৃষ্টি তে দেখা হবে ... আর আমরা মধ্য বিত্ত ... তবে আমি অনেক ভালো স্টুডেন্ট + দেখতেও মোটামুটি ভালো ... এখন আমি কি করবো.....?


শেয়ার করুন বন্ধুর সাথে

জ্বি পারবেন, আপনি নিচ থেকে মাহরাম ও গাইরে মাহরামের তালিকা দেখে নিন।

পুরুষের জন্য মাহরাম : পুরুষরা যেসব নারীর সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে পারবেন; তারা হলেন-১. দাদি২. মা/দুধ মা৩. বোন/দুধ বোন৪. শাশুড়ি৫. স্ত্রী৬. মেয়ে/দুধ মেয়ে/সৎ মেয়ে৭. ছেলে/দুধ ছেলের স্ত্রী৮. ফুপু৯. খালা১০. ভাই/বোনের মেয়ে (ভাতিজি/ভাগ্নি)১১. নানি পুরুষের জন্য গায়রে মাহরাম : 


পুরুষরা যেসব নারীর সঙ্গে দেখা-সাক্ষাৎ করতে পারবেন না; তারা হলেন-১. মায়ের খালাতো/চাচাতো/মামাতো/ফুপাতো বোন২. চাচাতো বোন৩. ভাবি৪. বাবার খালাতো/চাচাতো/মামাতো/ফুপাতো বোন৫. চাচি৬. ফুপাতো বোন৭. খালাতো বোন৮. মামাতো বোন৯. শ্যালক/শ্যালিকার মেয়ে (স্ত্রীর (ভাতিজি/ভাগ্নি) ভাই-বোনের মেয়ে)১০. শ্বশুর/শাশুড়ির বোন (ফুফু শাশুড়ি/খালাশ শাশুড়ি)১১. শ্যালিকা (স্ত্রীর বোন)১২. মামি১৩. স্ত্রীর খালাতো/চাচাতো/মামাতো/ফুপাতো বোন১৪. স্ত্রীর ভাবি১৫. মেয়ের ননদ১৬. ছেলে/মেয়ের শাশুড়ি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
only coder

Call

it's depend on you brother..... age মেয়েটির সাথে কথা বলুন........ boss iccha করলে সব somvob

তাই নাকি

জি কেন কোনো doubt আছে?? নিজেকেই প্রশ্ন করেন jeitar জন্য hardwork করেছেন সেইটা কখনো befol e গেছে?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ