আমার বয়সঃ ২৪

উচ্চতাঃ- ৫' ৭'' ওজনঃ ৫৪+

জেন্ডারঃ পুরুষ

আমার জীবনে কোনদিন স্বপ্নদোষ হয়নি। উল্লেখ্য যে আমি ১৩ বছর থেকে আজ পর্যন্ত প্রতিদিন (প্রায়) এমন ও দিন যায় ২-৩ বার হস্তমৈথুন করি। আমার সেক্স আছে কিন্তু লিংগ দাড়ায় খুব কম। আমি যখন হস্তমৈথুন করি হাত দিতে হয়না লিংগে। বিছানায় উপর হয়ে সুয়ে একটু ঘষাঘষি করলেই হয়ে যায়। আমার বৃর্যপাত ২-৩ মিনিটে হয়ে যায়। হাত দিয়ে আমার বৃর্যপাত হয়না। বিছানায় ঘষাঘষি করলে হয়। আমি শুধুমাত্র ধুমপান করি। আমার পেশা একটা ৮ ঘন্টা জব।

 

প্রশ্ন-

১- স্বপ্নদোষ না হওয়াটা কি কোন রোগ?

২- আমার বিছানায় ঘষাঘষির মাঝে বৃর্যপাত করাটা কি সমস্যা?

৩- আমি এখন যদি হস্তমৈথুন ছেড়ে দেই তাহলে কি আমার সব ঠিক হয়ে যাবে?/ বউকে কি সুখি করতে পারব?

৪- আমি ১ বছর পর বিয়া করতে চাচ্ছি,  আমি কি বউকে সুখ দিতে পারব?

 

সর্বোপরি আমি যদি ১ বছর পর বিয়া করি তবে কিভাবে আমার বউকে সুখি করতে পারব সেটার পরামার্শ। বা আমি কি পারব সুখী করতে? (মিলনের ক্ষেত্রে)


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

১ সপ্নদোষ না হওয়াটা কোন রোগ না। আপনার বেশি পরিমান হস্তমৈথন এর ফলে সপ্নদোষ হয় না।

২ যৌনলিন্গ টা অতি সংবেদন শীল জায়গা আপনি বিছানায় ঘষাঘষি করে বীর্যপাত করলে গর্ষনের ফলে আপনার লিন্গের সংবেদনশীলতা কমে যায় এটা ভবিষ্যৎ কাল হয়ে দারাবে।

৩ হস্তমৈথন এর ফলে লিন্গের গা ছিলে যায় আর লিন্গের অনুভুতি হারিয়ে ফেলে। হস্তমৈথন এর কারনে আগা মোটা গোড়া চিকন হয়ে যায়। নারীর যৌনাঙ্গ অধিক উষ্ণীয় তাই হস্তমৈথন এর ফলে আপনি যখন নারীর যৌনিতে প্রবেশ করাবেন উষ্ণতা সয়তে  না পেড়ে দ্রুত বীর্য স্থলন করে ফেলবেন।

৪ হে আপনি যদি হস্তমৈথন বাদ দিয়ে কিছু নিয়ম্য মেনে চলেন তাহলে আপনি স্ত্রী কে সুখ দিতে পারবেন। 

হে মিলনের খেত্রে আপনার মনে রাখতে হবে সবসময় আপনার সক্খমতা কেমন আপনাকে বুজতে হবে। আর নিজের উপড় আস্থা রাখতে হবে।  আর বৌওএর সবচাইতে বেশী খেয়াল রাখতে হবে যেন সে মিলনে তৃপ্তি পায় এটা ২ মিনিটে হক আর আদা ঘন্টায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বাংলাদেশ জনসংখ্যায় বিশ্বে অষ্টম বৃহত্তম দেশ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ