78

Call

এমন অনেক গুলো ওয়েব সাইট বা অ্যাপ আছে যা কথাদেয় কিন্তু সে অনুপাতে টাকা দেয় না এবং ধরনের আয় করা যায় এমন ওয়েব/  অ্যাপ এ একাউন্ট খুলবে হাজার খানেক টাকা দিয়ে একাউন্ট ভেরিফাই করতে হয় ।  এমন কয়েকটি  সাইট আমি    দেখেছি   সেটি হলো : অথেনটিক ডিজিটাল বাংলা এবং ভিটা.সিয়ো ।  আমার কয়েকজন চেনামানুষ করেছে  এখান থেকে , কিন্তু তারা টাকা দিয়ে একাউন্টি করে আয় করতে পরেননি।  বেশি হলে কয়েকদিন আপনাকে কিছু টাকা ইনকাম দিবে , আর টাকা পেলেও তা তুলতে পারবেন না , 

ভার্চুয়ালি  আপনি আপনার আয় করা টাকা দেখতে পারবেন এবং  পেলেও তা তুলতে পারবেন না ,    ।   তারপর এসব কোম্পনি ইনকাম দেয়া বন্ধ করে দেয় । এগুলো পিটিসি ওয়েব সাইট বলা হয় ।  এমন অনেক কোম্পানি ছিল পূবে তা সবগুলো বন্ধ হয়ে গেছে । আর এতে আপনাকে অন্যকে রেফারেন্স একাউন্ট করে দিতে হবে সেই জনপ্রতি   রেফারেন্স থেকে  আপনাকে টাকা দেয়া হবে এবং  রেফারেন্স একাউন্ট যাকে করে দিবেন সেই লোককে টাকা দিয়ে  একাউন্ট খুলতে হবে । এর মানে ঘুরিয়ে ফিরিয়ে  একজনের টাকা অন্যকে দেয়া  পুরোটা এম.এল.এম এর মত ।

আপনি নিজেই ভাবুন ? মানুষ লক্ষ- লক্ষ টাকা দিয়ে ব্যবসা করে হিম-শিম খায় আর তারা শুধু-শুধু টাকা দিবে  আর বিনিময়ে রেফার করা আর বিজ্ঞাপন দেয় ।

  • আপনি নিজেই ভাবুন ?
  • কেন তারা আপনাকে টাকা দিবে 
  • আপনি  কোন কাজ না করে টাকা আয় করবেন
  • তাদের এতে লাভ কি 
  • কেন বা তারা কাজ ছাড়া টাকা দিবেে

এসব প্রতারক খেকে দূরে থাকবেন ।

Talk Doctor Online in Bissoy App