আমি একজনকে ভালোবাসি। তাকে বলেওছি আমার ফিলিংসের কথা।।। আমার এরকমটা মনে হয় মাঝে মাঝে যে সেও আমাকে পছন্দ করে।।। আমি লক্ষ করেছি আমার প্রতি তার ব্যাকুলতা।।। কিন্তু আমি তার সামনে গেলেই সে নারভাস হয়ে পরে।।। আমার কোনো কথায় সে শুনতে চায় না।।। প্রশ্নত্তরে বলে যে সে এসব করতে চায় না।।। আবার তার চোখের করুন চাহনিতে ভালোবাসার নীল আভা খুজে পায়।।। তবে আমার প্রশ্ন.... এই ভালোবাসার আদ কি কোনো অস্বিত্ব আছে?
শেয়ার করুন বন্ধুর সাথে
RobinSicily

Call

আছে ভাই... এই ভালোবাসার অস্বিত্ব আছে............... আপনি তার সাথে একটু সময় করে হলেও প্রত্যেকদিন কথা বলুন এবং প্রত্যেকদিন একবার হলেও তার চোখের সামনে আসুন। কোন রকম বাজে কথা বা উত্তক্ত করার মত ব্যবহার করবেন না। দেখবেন  এই ভালোবাসার অস্বিত্ব আপনি কিছুদিনের মধ্যেই খুঁজে পাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই। আপনার কাহিনি আমার কাহিনি ১০০% মিল। হয়তো সে আপনাকে ভালোবাসে ভয়ে বলতে পারেনা। সে চায় তার বান্ধবিরা এটা না জানুক। বা সে আগে একটা প্রেম করছে। এবং প্রেম করে চ্যাকা খাইছে, তাই সে আপনার সাথে কথা বলতে ভয় পায়। আমার টিপস গুলো মেনে চলেন। ১.তার বান্ধবির সামনে তাকে কিছু বলবেননা। ২.তাকে চোখের ভাষায় কিছু বুঝান। ৩.তাকে একলা পেলে কিছু বলেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ