কয়েকদিন অাগের ঘটনা,হস্তমৈথুন করতে করতে যখন অভ্যস্ত তখন হঠাৎ করেই হস্তমৈথুন ছাড়ি দিই।তার পর দির প্রসাব করার সময় দেখি যে প্রশাবে ক্ষয় হচ্ছে। ক্ষয় বলতে প্রশাব করার পর খেয়াল করি প্রসাবের সাথে পানির মতই অথ্যাং কাম রসের মত হালকা বের হচ্ছে।তখন ঐ দিন অাবার হস্তমৈথুন করি কিন্তু এর পর দিন থেকে অার কোন দিন এগুলা বাইর হতে দেখি নাই।অাজ কয়েকদিন টানা নানা ভুল ধারনাবসত হস্তমৈথুন করতেছি কিন্তু বিষ্ময় এ্যানসার এ প্রশ্ন গুলা করার পর যখন জানলাম এগুলা অাসলেই অামার ভুল ধারনা তখন থেকেই হস্তমৈথুন সম্পূর্ন রুপে ছাড়ার সিদ্বান্ত নিলাম।কিন্তু তিন দিন হস্তমৈথুন থেকে বিরত থাকার পর গতকাল প্রশাব করার সময় খেয়াল করি প্রসাবে ক্ষয় অথাৎ কাম রসের মত ঐ পানি গুলা বের  হচ্ছে। তাহলে কি অামার ধারনা টা সত্যি? হস্তমৈথুন না করলেই কি প্রসাবে ক্ষয় হয়?অাশা করি সঠিক উত্তর টা পাব।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

না ভাই জান। আপনার ধারনা সম্পূর্ণ ভুল।

হস্তমৈথুন করার ফলে সৃষ্ট সমস্যার কারণেই আপনার প্রস্রাবের সাথে কিছু কিছু বীর্য বের হচ্ছে। 

আপনি মনে করার চেষ্টা করুন তো, হস্তমৈথুন করার আগে কখনো প্রস্রাবের সাথে এমন হয়েছে কিনা?

আশা করি হয়নি। যখন প্রথমবার হস্তমৈথুন ছেড়ে দেন তখনই প্রথম এই বিষয়টি লক্ষ্য করেছেন তাই না? আর এটিই পার্শ্ব প্রতিক্রিয়া। হস্তমৈথুনের ক্ষতি সমূহের মধ্যে এটিও একটি যে, ধাতু ক্ষয় হবে। তবে আপনি ধাতু ক্ষয় থেকে বাঁচতে নিজ হাতে ধাতু ক্ষয় করা বাদ দিন। না হলে আরো কি কি সমস্যায় পড়বেন তা বলা বাহুল্য। আপনি টানা কয়েকমাস ধৈর্য ধরে থাকুন। হয়তো ঠিক হয়ে যাবে। কিন্তু এভাবে ধাতু ক্ষয় থেকে বাঁচতে হাত দিয়ে ধাতু ক্ষয় করলে সৃষ্ট স্থায়ী সমস্যা থেকে কখনো বের হয়ে আসতে পারবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

না ভাই । আপনার ধারনা সম্পূর্ণ ভুল।

ক্ষয় রোগ বিভিন্ন কারনে হতে পারে । তার মধ্যে হস্তমৈথুন একটি ।

একবার ক্ষয় রোগ দেখা দিলে অবশ্যই তার চিকৎসা নেওয়া প্রয়োজন এবং সাথে হস্তমৈথুন  বন্ধ করে দিতে হবে ।

চিকিৎসা না করলে যে কোন সময় বড় ধরনের সমস্যায় পড়তে হবে ।  তখন শুধুই আফসোস করতে হবে । শুরুতে ভালো চিকিৎসা নিলে এটা স্বাভাবিক হয়ে যায় । হোমিওপ্যাথিতে এর ভালো চিকিৎসা আছে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ