আমি প্রায় হস্তমৈথুনের সাথে জড়িত থাকতাম। তাই আমার দ্রুত বীর্যপাত হত।  কয়েকটা ব্লগে দেখেছিলাম ১ মাস এর মতো হস্তমৈথুন থেকে দূরে থাকলে দ্রুত বীর্যপাত বন্ধ হয়ে যায়। তা দেখার পর ১ম ৩ মাস আমি হস্তমৈথুন থেকে দূরে ছিলাম। পড়ে টেস্ট করার জন্য আবার হস্তমৈথুন করে দেখলাম সমস্যাটা আগের মতই। এর পর আবার ২ মাস পড়ে same ভাবে ট্রাই করি কিন্তু সমাধান হয় নি। এর পর থেকে আজ ২ মাস হয়েছে। এখন আর আমি হস্তমৈথুন করবো না। তবে সমস্যা টার সমাধান হবে কিনা জানতে চাই। আর সমাধান হলে এক্সাক্টলি কত সময়ের মধ্যে হবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হস্তমৈথুন করলে সাধারণত স্ত্রী সহবাসের চেয়ে দ্রুত বীর্যপাত হয়ে থাকে। সহবাসের সময় এর চেয়ে বেশি সময় পাওয়া যাবে। আপনি এই অভ্যাস ত্যাগ করে অনেক ভালো কাজ করেছেন। আর ঐ কাজের দিকে মন দিবেন না। এটা থেকে বেঁচে থাকতে পারলে শারীরিক, মানসিক সমস্যা ও পাপাচার থেকে রক্ষা পাবেন। 

পরিপূর্ণ ভাবে হস্তমৈথুন ছেড়ে দিন। স্বাস্থ্যের প্রতি যত্নশীল হউন। পরিমিত পরিমাণ সূষম ও পুষ্টিকর খাদ্য গ্রহণ করবেন। খাদ্য তালিকায় ডিম, খেজুর, দুধ, কলা, মধু, আমিষ, ফলমূল ও সবজি রাখবেন। মানসিক ভাবে টেনশন মুক্ত থাকবেন। আশা করি সবকিছু কিছুদিনের মধ্যে ঠিক হয়ে যাবে।                                                             

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ