আমার বয়স 17বছর। আমি না বুঝে ই হস্তমৈথুন শুরু করেছিলাম। গত  ছয় বছর ধরে আমি হস্তমৈথুন করছি। কিন্তু এখন আমার লিঙ্গ চিকন ও ছোট হয়ে গেছে । লিঙ্গ ও অন্ডকোশ পূর্বের জায়গা থেকে সরে নিচে ঝুলে গেছে। লিঙ্গ আগের মতো আর দাড়ায় না। অনুভূতি অনেক কম। দূশ্চিন্তায় এখন আমি পড়ালেখা করতে পারছিনা। এখন‌ এ সমস্যা কী সম্পুর্ন ভালো করা সম্ভব??? ভবিষ্যতে কি আমি সন্তান জন্ম দিতে পারব ?? বি:দ্র: এখন হস্তমৈথুন বাদ দিয়েছি।


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

হস্তমৈথুন একটি বাজে অভ্যাস এবং শরীয়তে হারাম কাজ।সঠিক জ্ঞানের অভাবে অনেক সময় না বুঝে এটি অভ্যাসে পরিণত করে।আলহামদুলিল্লাহ আপনি এ থেকে বের হয়ে আসতে পেরেছেন।এখন আপনি নিয়মিত পুষ্টিকর খাবার খাবেন,সকালে বাসি পেটে কালোজিরা+মধু বা ২/৩ কোয়া কাঁচা রসুন খাবেন।সকালবেলে ব্যায়াম করবেন এতে আপনার রক্ত চলাচল বৃদ্ধি পাবে এবং স্বাস্থ্য আগের অবস্থা ফিরে আসবে।হস্তমৈথুন ও পর্ণোগ্রাফি সম্পূর্ণ ত্যাগ করুন।লিংগে মধু না মাখাটাই ভাল।কালোজিরার তেল নিতে পারেন।ইনশাহ আল্লাহ আপনি দ্রুতই সেরে উঠবেন।আরে কিছু জানার থাকলে আমার সাথে যোগাযোগ করুন।

আপনার email address দিন আমি একটা বই পাঠিয়ে দিচ্ছি,,,

ধন্যবাদ ভাই

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

Call

ভাই হস্তমৈথুন খুব বাজে অভ্যাস। আজ থেকে আর করবেন না। আপনি প্রতিদিন সকালে খালিপেটে খাটি মধু, কালোজিরা ও দু কোয়া কাচা রসুন খাবেন।রাতে কালোজিরা, কিসমিস এবং দুটি লবঙ্গ খাবেন।এবং ঘুমানোর আগে লিঙ্গে মধু ও কালোজিরার তেল মালিশ করেন।ইনশাআল্লাহ আপনার সমস্ত সমস্যার সমাধান হবে।নিজেই বুঝতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ