প্রায় ছয় মাস আগে আমার এক ভাগনের বিছানায় দুই দিন দুপুরে ঘুমিয়েছিলাম। আমি জানতাম না তার চুলকানী। পরবর্তী সময়ে আমারও চুলকানী হয়। চুলকানীর ধরণ হচ্ছে ঘামাচির মত ফুসকুড়ির সাথে পানির মত রস। প্রথম অবস্থায় ট্রাইলন ইনজেকশ নিই। এভাবে টানা তিন সপ্তাহ নিই।কিন্তু ইনজেকশন নেবার পনের দিনের মাথায় আবার উঠে। এর পর অন্য স্থানে চিকিৎসা নিই। মেরিলের সাথে পাউডার, ক্রিম মাখি তারপরও শেষ হয় না। এরপর অন্য এক জায়গাতে ট্রিমকট ইনজেকশ, ফ্লুকনাজল,সিনাজিন,রিবোমিন,ডেক্সআন ইত্যাদি ওষধ খায়। দুই মাস ধরে ঔষধ খাচ্ছি এবং ট্রিমকট পনের দিন পর পর নিয়েছি। পনের দিনের মাথায় আবারও চুলকানীর ফুসকরি উঠেছে। রাত হলেই বেশি বেশি চুলকানী শুরু। আমি এই চুলকানীর জ্বালায় অতিষ্ট। আমাকে কেউ এর থেকে বাঁচার উপায় বলে দিন যাতে আমি চুলকানীর কাছ থেকে নিস্তার পাই। Please save me.....


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

বুঝতে পারছি আপনার সমস্যাটি আসলে ভাই আপনার এই সমস্যার জন্য  আপনার দেহে বা ত্বকে মেডিসিন মালিস করতে হবে এর জন্য মেডিসিন সেবন করা বা ইঞ্জেকশন দেওয়া তেমন ভালোকাজে দিবে না।কেনো না আপনার এই চুলকানিটা ছোয়াচে রোগের মত আরকি  যাই হোক আপনি মাত্র কিছু টাকা খরচ করেন এটাই লাস্ট চিকিৎসা আপনার সুতারাং দেখুন ট্রাই করেন ভালো উপকার পান কিনা। 

আপনি বর্তমানে যা মেডিসিন নিচ্ছে তা নেওয়া বাদ দেন। অথবা ওসব মেডিসিনের কোর্স সম্পূর্ন  করে খাওয়া বন্ধ করবেন ।আপনি নারকৈল(প্যারাসুট) তৈল এর সাথে টেটরাসল সিরাপ মিশিয়ে নিবেন।

ব্যবহার বিধি :- ৫০ মিলি নারকৈল তৈলের সাথে তিন কুপা টেটরাসল (টেটরাসল সিরাপের ঢাকনা/ কুপা দিয়ে) দিয়ে মিশিয়ে নিবেন। গোসল করার পর এবং ঘুমানোর আগে পূরো শরীরে মালিস করবেন ৪/৫ দিনেই ভালো ফলাফল পাবেন ইনশাাআল্লাহ। আপনার চুলকানি চলে গেলেও বাকি তেল গুলো মালিস করা সম্পুর্ন করবেন। 
টেটরাসল সিরাপের দাম ৬৮ টাকা।এটি ফার্মমেসীতে পাবেন  উক্ত নিয়ম গুলো ফলো করুন ইনশাআল্লাহ সমাধান পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ