আমি আমার ব্যাবহার করা সিম কার্ডটি নিজের নামে এবং নিজের ভোটার আইডি  কার্ড দিয়ে রেজিষ্ট্রেশন করেছিলাম  কিন্তু এখন আমার ভোটার আইডি  এর নাম্বার এর সাথে মিলছে না। আমার সিম কার্ডটি কার নামে রেজিষ্ট্রেশন করা সেটাও দেখতে পারছি না।কাস্টমার কেয়ার থেকেও হেল্প করছে না। আমি  আমার ভোটার আইডি কার্ড দিয়ে আমার একটি সিম ই রেজিষ্ট্রেশন করেছিলাম,এখন আমার আইডি কার্ড দিয়ে কোন সিম রেজিষ্ট্রেশনও দেখাচ্ছে না।আমার সিম টি চালু আছে। আমার সিমে ফেল্কিলোড এর সমস্যা সমাধান করতে গিয়ে বিষয়টা নজরে আসে। এখন আমার সিম টি আমার আইডি কার্ড দিয়েই রেজিষ্ট্রেশন করতে চাই, আমি কি করতে পারি?? 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার NID দিয়ে কয়টি সিম রেজিস্ট্রেশন করা এবং সিম এর নম্বর গুলো জানতে *১৬০০১# ডায়াল করুন (ফ্রি)।এক্ষেত্রে পরবর্তী অপসন এ আপনার NID এর শেষের ৪ ডিজিট প্রদান করতে হবে।এরপর আপনার NID দিয়ে যে কয়টি সিম রেজিস্ট্রেশন করা হয়েছে সেই সিম গুলোর শেষ ৩ ডিজিট জানিয়ে দেয়া হবে.

আপনি কি ভাই স্মার্ট কার্ড এর নাম্বার দিয়া চেষ্টা করছিলেন ! যদি পুরাতন ভোটার আইডি (স্মার্ট কার্ড নয়)দিয়া সিম রেজিস্ট্রেশান করা থাকে তাহলে পুরাতন আইডি কার্ড এর নাম্বার ব্যবহার করতে হবে নতুন আইডি কার্ড (স্মার্ট কার্ড) এর নাম্বার দিলে আসবে না।

 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ