আমার কিছু পার্সোনাল সমস্যা হয়েছে তাই ইউটিউব ফেসবুক সব কিছু থেকে আমার একাউন্ট ডিলিট করছি।এখন bissoy থেকে আমার সব কিছু ডিলেট করতে চাই। দয়া করে আমার সব কিছু মুছে দিন। যদি মুছে না দেন তাহলে আমার একাউন্ট ব্লক করে দিন। কি সমস্যা হইছে বলতে পারবো না এটা পার্সোনাল সমস্যা।

আর যদি বলেন যে সম্ভব না । তাহলে আমাকে হইতো খারাপ ব্যাবহার করতে হবে।আসলে আমি দেখেছি কেউ খারাপ ব্যাবহার করলে তাকে ব্লক দেয়া হয়। যদি আমার প্রবলেম টা না বুঝেন তাহলে আমাকে হইতো খারাপ ব্যাবহার করতে হবে যাতে আমাকে ব্লক দেওয়া হয় এন্ড সব কিছু আমার মুছে দেওয়া হয়। তাই দয়াকরে আমার সব কিছু মুছে দেয়ার জন্য অনুরোধ করা হলো।


Share with your friends
Jamiar

Call

ভাই অকারনে যে কারো একাউন্ট ব্লক করার  নিয়ম নেই। আর আপনার একাউন্ট টি মুছে ফেলার কোন উপায় নেই। আপনার বিস্ময় একাউন্ট  টি ব্যবহার করতে না চাইলে। একাউন্ট টি লগআউট  করে রাখুন।  আর হ্যা আপনার সমস্যা গুলো সিনিয়র ভাইদের মাঝে জানাতে পারেন।  আর আন্দাজি কারো সাথে ব্যবহার খারাপ না করাই ভালো এতে আপনার নিজের মানসম্মান এর ব্যাঘাত ঘটবে।  ভাই হিংস্র প্রাণীদের কাছ থেকে যেমন   নিজের জীবন রক্ষা  করার চেস্টা করেন ঠিক তেমনি আপনার নিজের মানসম্মান, ও আচার আচরন, ব্যবহার   নিজেকেই   রক্ষা করতে হবে। কেনো না যারা সমাজে একবার মানসম্মান হারা হয় তারা বেচে থাকা অনুপ্রেরণা হারিয়ে ফেলে।  তাই বলছি যদি আমাদের সাইট টি যদি ভালো না লাগে তাহলে আপনি নিজেই আপনার একাউন্ট টি লগ আউট করে রাখুন। আর ব্লক করলেই যে আপনার যেকোন কার্যক্রম অন্য সদস্যরা পর্যবেক্ষণ করতে পারবে না এমনটি কিন্তু নিয়। 

Talk Doctor Online in Bissoy App
Call

একবার কোনো বিস্ময় একাউন্ট খুললে সেটি আর কখনো ডিলেট করা হয় না, এটাই বিস্ময়ের নিয়ম। তাছাড়া আপনি যখন এই সাইটে নিবন্ধন করেন, তখন প্রতিশ্রুতি দিয়েছেন যে ‘আমি বিস্ময়ের সকল নীতিমালা মেনে নিলাম’।image

  

আর বিস্ময়ের ২১ নং নীতামালায় এটাও লেখা আছে যে, আপনি কোনো একাউন্ট খুললে সেটি আর মুছতে পারবেন না৷

এছাড়া আপনি এখানে খারাপ আচরণ করবেন কেন? মনে রাখবেনঃ বিস্ময়ে বিভিন্ন মতালম্বীর সদস্য রয়েছেন। প্রত্যেকের ব্যক্তিসত্ত্বা ও গণতান্ত্রিক অধিকার রক্ষায় যত্নবান এবং অপর সদস্যের প্রতি যথাযথ ভদ্রতা শ্রদ্ধা দেখানো সদস্য হিসেবে আমাদের প্রত্যেকেরই দায়িত্ব।

আর হ্যাঁ, বিস্ময় কাউকে এখানে আসতে বাধ্য করে না৷ আপনার প্রয়োজন না হলে আইডিটি ব্যবহার করা হতে বিরত থাকতে পারেন। তাই বলে আপনি আপনার আইডিটি ডিলিট করতে পারবেন না। তবে প্রশাসক সাহেব চাইলে সবকিছুই সম্ভব।

Talk Doctor Online in Bissoy App