আমার স্ত্রির   প্রতি মাসের ১০ তারিখ মাসিক হয়।  বিয়ের পর তার সাথে জিবনের প্রথম সেক্স শুরু করছি  ১৫ তারিখ,  এছাড়া ১৮ তারিখ ২৫ তারিখ ও ৫ তারিখ সেক্স করছি। বির্য ভিতরে ঠুকেনাই কিন্তু কাম রস বাইর হহইছিল অল্প একটু,, ওগুলে লিঙ্গের মধ্যেই মুছে দিয় যোনির মধ্যে ঠুকিয়ে দিছি।  কিন্তু এ মাসের আজকে ১০ তারিখ মাসিক হওয়ার কোন লক্ষনই বুঝা যাচ্ছেনা,,, কিন্তু কেনো??  আগে প্রতি মাসেই নিয়মিত মাসিক হইছিল।  


শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।  আপনারা মিলন করেছেন কিন্তু মিলনে কখনৌ কনডম বা প্রটেকশন নেন নি।এতে প্রেগন্যান্সির সম্ভাবনা থেকেই যায় ,যদিও আপনি মিলনে বীর্যপাত যোনির বাহিরে করেন না কেন।সামান্য বীর্য যোণীর ভিতরে যাওয়ার সম্ভাবনা থেকেই যায় কেনো না আপনি ২.১ বার মিলন করেন নি আপনিবেশ কয়েক বার মিলন করেছেন এতে কোণ না কোণ এক বার সামান্য বীর্য যোণির ভিতরে যাওয়ার সম্ভাবনা অনেক বেশিই থাকে।

তাই এ মাসে আপনার স্ত্রীর মাসিক মিসিং হওয়ার ২/৩ সপ্তাহ পর পর্যন্ত অপেক্ষা করবেন  এর মধ্যে  মাসিক না হলে  আপনি প্রেগন্যান্সি টেস্ট করবেন। আসা করি সঠিক রেজাল্ট পাবেন  ।এখন আপনার স্ত্রীর পক্ষে তেমন কোণ কিছু বলা যাবে না ।তাই আপাতত অপেক্ষা করুন । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ