আমি সদ্য বিবাহিত। বাসর রাতে আমি আমার স্ত্রীর সাথে সঙ্গম করি। আমার কোনো শারীরিক সমস্যা নাই। প্রথম রাতে 4 বার করেছি। যেখানে আদরের কোন কমতি নেই। একটা স্ত্রীকে পূর্ণাঙ্গ তৃপ্তি দিতে যা করার লাগে কোন কিছু বাদ দেই নাই। কিন্তু তাকে জিজ্ঞেস করলাম তোমাকে কি মজা লাগছে না । তো আমাকে বললো, একটুও মজা লাগছে না। আমি ভাবলাম প্রথম দিন , এজন্য মনে হয় লাগছে না । পরে ঠিক হয়ে যাবে। কিন্তু এ যাবত চারদিন করলাম এখন পর্যন্ত নাকি কোনো মজা পায় না। আর তাছাড়া সে আমাকে কোনো রেসপন্স দেয় না । শুধু আমিই সব করি, তাই আমিও পূর্ণাঙ্গ তৃপ্তি পাই না । এক কথায় আমার তৃপ্তি হচ্ছে না । অনেক কিছু বুঝার পর , কালকে একটু রেসপন্স দিল। কিন্তু একটানা ৩০/৪০ মিনিট করার পরেও তারপরেও সে নাকি কোন মজাই পায় না । এখন আমার প্রশ্ন হল, তার কি কোন সমস্যা আছে ? এর সমাধানের উপায় থাকলে বলবেন প্লিজ।


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

চুদতে না পারলে কেমনে হবে ব্রো! আপনার বউকে আমার কাছে পাঠিয়ে দেন ১০ মিনিটে চুদা কাকে বলে টের পেয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আসলে যৌন মিলন নির্ভর করে শারীরিক সুস্থতা ও মানুসিক ভাবে,  আর বিবাহের প্রথম দিকে মানুসিকতা ঠিক থাকে না। বাবা মা ভাই বোন কে ছেড়ে আশা এছাড়াও সে আপনাকে লাইক করে কিনা, আপনার প্রতি তার আগ্রহ আছে আছে কিনা। তাছাড়া বিবাহের নতুন অবস্থায় স্বামী স্ত্রী একে অপরে ফ্রি হতে কয়েকদিন সময় লাগে।

যাইহোল সবার ক্ষেত্রে তা রকই রকম নয় যদিও বর্তমান প্রেম ভালোবাসার যুগ।

আপনি প্রথমত ওনার সাথে ফ্রি হোন। এবং মিলন সম্পর্কে আলোচনা করুন সে আপনার সাথে মিলনে আগ্রহ কিনা যদি আগ্রহ হয় তাহলে একে অপরে আদর ভালোবাসা করবেন।তাছাড়া ওনাকে জিজ্ঞাস করবেন ওনার গোপন সংক্রন্ত কোন সমস্যা আছে কিনা, লিকোরিয়া বা মিন্স সংক্রন্ত সমস্যা থাকলে চিকিৎসা নিবেন।

আর হ্যা নারীরা মিলন করাকালীন তৃপ্তি পেয়ে থাকে যা কিছু লক্ষন দেখে বুঝে নিবেন তা হলো ১) দেহ নুইয়ে পড়ে ।২) সারাটা দেহে যেন অবসান আসে ।৩) দ্রুত হৃদস্পন্দন হতে থাকে ।৪) আবেশে চোখ বুজে থাকে। ৫) যো’নি থেকে রসস্রাব ক্রমাগত নির্গত হয়।৬) নারীর সারা দেহে পুনঃপুনঃ শিহরণ হতে থাকে ।৭) ধীরে ধীরে গোঁ গোঁ বা প্রা’ণীর অনুরূপ শব্দবের হতে পারে ।৮) সে পুরুষকে জো’র করে বুকে চে’পে ধরে রাখতে পারে । ৯)সারা শরীর কাঁপা দিয়ে উঠতে পারে (১০) সব শেষে অনেকে জো’রে জো’রে হাসে আবার অনেকে মুচকি হাসি দিতে দিতে চোখ বুজে ঘুমিয়ে পরে।

উক্ত লক্ষন গুলো ওনার মাঝে প্রকাশ পেলে বুঝবেন সে তৃপ্তি পাচ্ছে/পেয়েছে।

ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এস

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ