বেশ কয়েক টা কারণে পুরুষের ধ্বজভঙ্গ রোগ হয়!

১। অতিরিক্ত হস্তমৈথুনের ফলে পেনিসের রগগুলো কার্যক্ষমতা হাড়িয়ে ফেলে। তাই সঠিক সময়ে রগগুলোতে রক্ত প্রবেশের পরেও পেনিস শক্ত হয় না বা শক্ত হলেও পরমূহুর্তে নিস্তেজ হয়ে যায়।
২। অতিরিক্ত স্বপ্নদোষ হওয়ার ফলে লিঙ্ঘের শৈথিল্য দেখা দেয়! মোবাইলে পর্ণ ভিডিও দেখা, কোন মেয়েকে নিয়ে কল্পনা করে ঘুমাতে গেলে স্বপ্নের ফিভরে বীর্যপাত হয়ে যায়! অনেক সময় এক রাতের মধ্য ২/৩/৪/৫ বারও হতে পারে স্বপ্নদোষ! এভাবে হতে থাকলে ধ্বজভঙ্গ দেখা দেয়!

 
এ রকম অবস্থায় সহবাস করতে গেলে অতিরিক্ত উত্তেজনাবশত পেনিস শক্ত হয়ে মূহুর্তে নরম হয়ে যেতে পারে বা শক্ত না ও হতে পারে! অনেক সময় এহেন পরিস্থিতিতে চিকিৎসা স্বার্থে বিভিন্ন ভেষজ উপাদান এবং মেডিসিনের সমন্বয়ে পেনিসে বেন্ডিস পড়ানো লাগতে পারে!


আপনার যদি এ রকম অবস্থা হয়ে থাকে, তবে পেনিসকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে ব্যবহার করতে পারেন ডায়নামন ক্রিম। প্রতিটি ক্রিমের মূল্য ৩০০/- সারাদেশের যে কোন স্থানে কুরিয়ারে পণ্য পাঠানো হয়! কুরিয়ার চার্জ ১৫০/- টাকা!


আমার ধারাবাহিক পোষ্ট দেখতে আমাকে ফলো করুন।  বিভিন্ন যৌণ সমস্যা ও তার সমাধান নিয়ে আমি পোষ্ট দিব। আমাদের কবিরাজের দীর্ঘ্য ৩০ বছরের অভিজ্ঞতা রয়েছে যৌন রোগের চিকিৎসায়। 



এছাড়াও আমাদের কাছে বিভিন্ন ধরনের যৌন রোগের ঔষুধ পাওয়া যায়।
সেবা ইউনানি ও আয়ুর্বেদিক ষ্টোর
পুনট, কালাই, জয়পুরহাট।


শেয়ার করুন বন্ধুর সাথে