আমি একবার তার ওয়াজ শুনে ছিলাম। সে বলেছিলো তার বাবজান দাদাজান তার মুরিদদেরকে জাহাজে করে টানবে। আর জাহাজের রশি থাকবে অব্দুর রশিদ গুনগুরি রঃ হাতে। এই কথা কি উনি সত্য বলেছেন। নাকি এটা মিথ্যা।
শেয়ার করুন বন্ধুর সাথে

Call

আমার যানামতে তিনি এমন কথা কোনো বয়ানে বলতে পারেননা।

আর কোন পীর তার মুরিদদের জান্নাতে নিতে পারবেনা।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

-প্রত্যেকটা পীরের আস্তানা এক-একটা শির্কে বড়-বড় উৎপাদন কেন্দ্র। -সেখান থেকে শির্কের বিস্তার হয়। -আজকে কোটি-কোটি মানুষ কোন না কোন পীরের মুরিদ, -সেখানে মানুষ মানত করছে। -আট-রশি বলুন,ফুলতলি বলুন, চর্মোনাই পীরে সাহেবের কথাই বলুন। -খুব মোটা মোটা কথা বলে রাজনৈতিক পরাজয়ে। -অধিকাংশ শিক্ষিত ব্যক্তি মনে করে এই ব্যক্তির আকিদা হয়তো ভালো। -পড়ে দেখুন।মান্সুর হাল্লাজের(১) বিশ্বাসের ব্যাক্তি হলো চর্মোনাইয়ের পীর সাহেব। -ওর একটা বই আশেক মাশুক,এই বইয়ের ৪১ পৃষ্ঠায় লিখছে -কিভাবে যিকির করতে হবে,দেখেন ভিডিও প্রকাশ পেয়েছে না, -কিভাবে যিকির করতে হবে।লাফিয়ে গাছে উঠছে,লাফিয়ে বাশে উঠছে। -এই কথাটিই লিখেছেন। অবশেষে যিকির করতে করতে - এক সময় বলবে আনাল হাক্ব-আনাল হাক্ব -{{মানে আমি আল্লাহ আমিই আল্লাহ}}। https://www.youtube.com/watch?v=NnljO2YxN9g -মামলা করুন কোর্টে যদি সাহস থাকে চর্মোনাই পীর কোর্টে গিয়ে --মামলা করুন আমার বিরুদ্বে।জজ-কোর্টে গিয়ে বলে দিব -এই দেখেন বইয়ে এমন লেখা আছে। -কেন এটা হবে? -আপনি কার ধর্ম মেনে চলবেন-মানুষের তৈরি করা ধর্ম ? -জী-না প্রশ্নই আসে না। -প্রিয়নবী {সঃ} বলেন “কেউ যদি কোন আমল করে, -ঐ আমলটি করার নির্দেশ আমি দেই নাই, -তা প্রত্যাখ্যাত,তা প্রত্যাখ্যাত, তা প্রত্যাখ্যাত ” {সহীহ মুসলিম,২য় খন্ড,পৃষ্টা নং-৭৭} https://¬www.youtube.com/¬watch?v=n3-unEvZ49w  -এরপর ও যারা সত্য হতে মুখ ফিরিয়ে নিতে চায়- -{{("হে নবী,) এরা যা কথাবার্তা বলে আমি তার সবকিছুই জানি । -তুমি তো তাদের {{{{{উপর জোর-জবরদস্তি করার কেউ নও ।}}}}} -অতপর এ কুরআন দিয়ে তুমি সে ব্যক্তিকে সদুপদেশ দাও, -যে আমার শাস্তি কে ভয় করে"}} >{{{সুরা ক্বাফ-৪৫}}} https://www.youtube.com/watch?v=4JLs70Fobso -Purpose is simple-যে বাড়াবাড়ি গুলো করা হইছে -সেগুলোর ব্যপারে সতর্ক করা্র চেষ্টা মাত্র। -সৎ অন্তর নিয়ে শুনুন, ইন-শাআ-আল্লাহ -বিচার করতে পারবেন কোনটা হক্ক। -আর যদি আপনি হক্ক বিচার করতে অসমর্থ হন, তবে জেনে রাখুন- –"আমি তো মহান আল্লাহ'র কাছে আত্মসমর্পণকারী দের {মুসলিমদের} একজন"। {৪১ নং সূরা-হা-মীম আস সাজদাহ-আয়াত ৩৩ {সূরা ফুস্সিলাত}

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

হ্যা চরমৈনাই একজন হক্কানী পীর,আর চরমৈনাই এই ধরনের ওয়াজ নসীহত করেনা,আপনি মনে হয় কোথায়ও ভুল করতেছেন,,--মনে হয় ওয়াজটি অন্য কিছু নিয়ে ব্যক্ষা করছে। - আর পৃথিবীর কোন পীরের ক্ষমতা নেই,জান্নতে নেওয়ার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ