আমার বাবা মা দুজনের মধৌ কোন মিল নেই | আজ প্রায় ১ বছর যাবত আমার বাড়িতে যগড়া চলছে | আর এই যগড়াটা আমার ssc পরিক্ষার ২০ দিন আগে থেকে খোব কঠুর হলো | ওরা এখন ওদের যগড়া নিয়ে বেস্ত , আমার পরিক্ষা ভর্তি ইত্যাদি নিয়ে ওদের টেনশন নেই | আমার হাতে ভর্তির টাকা নেই যানিনা কি করব |তার পর আমার ঘরে কারেন্ট ছিলনা এমন কি কোন তেল ও ছিলনা যে বাতি যালাব ~আমি একটা আউট লাইন থেকে একটা ব্যাটারি চার্য দিয়ে আমার পরিক্ষার পড়া পড়েছি এখন ভর্তি ~কি করি মাথায় কিছু ডুকছেনা | একটা কিছু বলেন please.
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার আব্বু আম্মু যার কথা বেশি শুনে তাকে আপনি সব খুলে বলেন।উনি বুঝিয়ে বললে আশা করি ঠিক হবে।আপনি কিছু করতে যাবেন না বেয়াদবি হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনার বর্ণনা শুনে মনে হচ্ছে আপনার বাড়ি একদম গাম্য এলাকায়।এক্ষেত্রে আপনি পাইট হিসেবে কাজ করতে পারেন কিছুদিন।কয়েকদিন কাজ করলে আপনার ভর্তির টাকা যোগার হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই! আপনি তাদের মুরব্বীদের মাধ্যমে তাদেরকে বুঝান বা তাদের দ্বারা একটা সমাধান করিয়ে নিন যাতে তাঁরা ঝগড়াফসাদ থেকে ফিরে আসতে পারে। আর এরকম মুরব্বী না থাকলে, আপনি হেকমত বা কৌশলের মাধ্যমে তাঁদেরকে বুঝিয়ে বলুন। কৌশল গুলো এরকমও হতে পারে: তাঁদেরকে বলবেন, আপনারা ঝগড়া করলে আমি বাড়ি থেকে চলে যাবো অথবা দুনিয়া থেকে চলে যাবো কারণ আপনারা আমার মা-বাবা আপনাদের মাঝে ঝগড়া দেখলে আমার খুব খারাপ লাগে, এটা সহ্য করা আমার পক্ষে সম্ভব না, এর থেকে মরে যাওয়া ভালো। এরকম আল্টিমেটাম দেতে থাকবেন। এগুলো স্রেফ কৌশল, সাবধান! কাজ না হলে কৌশল পরিবর্তন করবেন কিন্তু বাস্তবে যা বলবেন তা করবেন না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ