লিঙ্গের দৈর্ঘ্য 4.6 ইন্চি হওয়ায় চিন্তায় আছি।যদি কোনো বিবাহিত অবিবাহিত ভাই জানেন যে যোনীর গভীরতা কত ইন্চি তাহলে জানাবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Sakib111

Call

কিছু কিছু মানুষ নিজের যৌন জীবনে সুখ অনুভব করতে পারে না এটা ভেবে যে তার লিঙ্গের আকার ছোটো এবং তার সঙ্গীর যোনীর গভীরতা অনেক বেশি তাই সে শত চেষ্টাতেও তার সঙ্গীকে সুখী করতে পারে না। আসলে এই ধারনাটি ভুল। লিঙ্গের দৈর্ঘ্য ও যোনীর গভীরতার উপর যৌন জীবনের সুখ নির্ভর করে না। ঠিক কি কি বিষয়ের উপর নির্ভর করে ও মহিলাদের যোনীর গভীরতা কত হয় আসুন জেনে নেই

একজন পুরুষের যেমন যৌন উত্তেজনার সময় তার লিঙ্গ ২-৩ ইঞ্চি থেকে ৫-৬ ইঞ্চি পর্যন্ত লম্বা হয়। আবার স্বাভাবিক সমতে তা কমে এসে দাঁড়ায় ২-৩ ইঞ্চিতে। একজন মহিলার ক্ষেত্রেও কিন্তু তার ব্যতিক্রম কিছু হয় না। অর্থাত্‍ মহিলাদের যোনীর গভীরতাও কমা বাড়া করে।
একজন স্বাভাবিক মহিলার যোনীর গভীরত ২-২.৫ ইঞ্চি পর্যন্ত হয়। কিন্ত মহিলাটি যখন যৌন উত্তেজনা অনুভব করে তখন তার যোনীর গভীরতা দ্বিগুন হয়ে যায়। তখন যোনীর গভীরতা ৫ ইঞ্চিরও বেশি হয়। যার ফলে একজন পুরুষের ৫-৬ ইঞ্চি বড় লিঙ্গ নিতে তার অসুবিধা হয় না।

source:Dailyhunt


যোনীর গভীরতা ও লিঙ্গের দৈর্ঘ্যের উপর দুজনের যৌন আনন্দ নির্ভর করে না কারন মহিলাদের যৌন উত্তেজন থাকে যোনির ভিতরে ২-২.৫ ইঞ্চি পর্যন্তই। এই স্থানে ও ভগ্নাংঙ্কুরের নীচে কিছু সুক্ষ সুক্ষ নার্ভ থাকে যার সাথে পুরুষাঙ্গের ঘর্ষনের ফলেই যৌন উত্তেজনার সৃষ্টি হয় আর দুজন মজা অনুভব করেন।

তাই একজন পুরুষের লিঙ্গের আকার ছোটো হওয়া হলেও সে তার সঙ্গীকে সুখী রাখতে পারবে যদি তার লিঙ্গ সুগঠিত ও তুলনামূলক মোটা হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ