অনেক জায়গায় Clash of clans hack করার অনেক উপায় দেয়া থাকে। এগুলো কি কাজ করে?
Share with your friends

এটা বুঝার জন্য আপনি প্রথমে জাস্ট একটা ট্রুপ্স বারবেরিয়ান বা আর্চার ওদের ক্লান কেসেল এর সামনে ছাড়ুন যদি সৈন্য থাকে তাহলে বের হয়ে আসবে তারপর আপনি ভিলেজ এর একটা কোনায় আপনার একটা সৈন্য ছেড়ে সবগুলো সৈন্য নিয়ে গিয়ে মেরে ফেলুন।

Talk Doctor Online in Bissoy App

আসলে আপনি যখন Multiplayer থেকে Find a Match এ হিয়ে অ্যাটাক সার্চ দিবেন তখন, যে ভিলেজে অ্যাটাক দিবেন সেই ভিলেজের অ্যাটাক দেওয়ার পূর্ব মূহুর্ত পর্যন্ত ক্লান কাস্টেলে কি আছে তা কোনো ভাবেই দেখতে বা জানতে পারবেন না। এ জন্য আপনাকে ঐ ভিলেজে অ্যাটাক দিয়েই বিষয়টি নিশ্চিত করতে হবে যে আসলে ঐ ভিলেজের ক্লান কাস্টেলে কি আছে। এ জন্য ভালো কার্যকারী ট্রুপ্স হলো গোবলিন (যাকে অনেকই চোর বলে)। এই ট্রুপ্সের মূল টার্গেট হলো এলিক্সার স্টোরেজ,এলিক্সার কালেক্টর,টাউনহল,গোল্ড মাইনর,গোল্ড স্টোরেজ,ডার্ক বক্র,ডার্ক ড্রিল মেশিন আর ক্লান কাস্টেল। আপনি প্রতিটা MultiPlayer থেকে অ্যাটাক সার্চ দেওয়ার পূর্বে ৫টা করে গোবলিন নিশ্চিত করুন। তার পর এর সাথে অন্যান্য ট্রুপ্স নিয়ে অ্যাটাক সার্চ দিন। আর অ্যাটাক দেওয়ার সময় প্রথমে ক্লান কাস্টেলের কাছে গোবলিন ছাড়ুন। এর পর যদি ক্লান কাস্টেল থেকে কোনো ট্রুপ্স বের হয়ে আসে তাহলে সেগুলোকে মেরে তার পর পুরো অ্যাটাক শুরু করুন। নতুবা End battle করে চলে আসুন। 

image

আর যদি আপনি কোনো ভিলেজকে Revenge বা  War অ্যাটাক দিতে চান তবে সে ক্ষেত্রে আপনি প্রথমে তার ভিলেজটা Visit করে ক্লান কাস্টেল চেক করে নিন। ক্লান কাস্টেল ফুল কি না। এর পর তা নিশ্চিত হয়ে Revenge অ্যাটাক দিতে পারেন।

বি.দ্রঃ (war বা Single player অ্যাটাক ব্যাতিত) যখনই কোনো ভিলেজে ট্রুপ্স ছাড়বেন সর্বনিম্ন ১স্টার করে  না পেলে আপনার ট্রফি (-) মাইনাস হতে থাকবে। 

Talk Doctor Online in Bissoy App

তাদের কাছ থেকে আপনি বিভিন্ন ধরনের প্রশ্ন জানতে পারেন |

Talk Doctor Online in Bissoy App
pkRasel

Call

বিষেশ কোন সুবিধা পাবেন না!

বুকমার্ক ক্লেন এর মতো সুবিধা পাবেন।

কিছু সুবিধা,

তারা অাপনাকে খুব সহজে খুঁজে পাবে

এবং অাপনিও তাদেরকে পাবেন।

ফেন্ডস থাকা তাদের ভিলেজ সহজে ভিজিট করতে পারবেন।

অার তারা যদি অাপনার ক্লেন বা একই ক্লেন থাকে

তাহলে যোগাযোগ করতে পারবেন এবং ডোনেট নিতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App
Call

আপনি তাদেরকে আপনার ক্লেনে আসার জন্য ইনভাইট করতে পারবেন।তাছাড়া তাদের ভিলেজ দেখতে পারবেন।আবার তাদের ক্ল্যানে বুকমার্কের মত জয়েন করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App