DrRobin

Call

এটা খেলে আপনি প্রচুর খেতে পারবেন এমনি পেট মানবেনা কিন্তু মুখ ছাড়বেনা । যদিও এটা ইউনানী ওষুধ, কিন্তু এটা নিষিদ্ধ করা হয়েছে। এটা আপনার কিডনি ডেমেজ করে দিবে, এটা খেলে আপনার শরীর ফুলে যাবে। নিষিদ্ধ থাকা স্বত্যেও বাজারে চলছে। এই ঔষধ শরীরের জন্য মারাত্মক ক্ষতিকর। এগুলোর সাথে স্টেরয়েড মিশ্রিত উপাদান থাকে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
HMZahid

Call

ভাই অামার মতে এটা না খাওয়াই উওম হবে কারন অামি এটা খেয়েছি এক ফাইল বেশি দিন হয়নি খাওয়ার সময় ভাই অনেক ভাত খেতাম অল্পদিনের মধ্যে নিজেই বুঝতে পারছি মোটা হয়ে যাচ্ছি ফাইল টা শেষ হবার পর টাকার জন্য অার একটা কিনতে পারি নি কিন্তু না খাওয়ার ৩ দিন এর মাথায় হঠৎ মুখ যেন অন্য রকম হয়ে গেলো যাই খাই না কেন কোনো স্বাদ পাই না... মুখ তিতা হয়ে গেছে ভাই এখন ও ভুগতেছি দুপুরে খাইনি এখন ও খাইনি কিন্তু কোনো খুদা লাগছে না অথচ ওষুধটি খাওয়ার সময় সারা দিন খেতাম তাও পেট ভরতো না তাই বুঝতে পারলাম ভাই এটা যতদিন খেতে থাকবেন ততদিনই বেশি বেশি খাবেন অার খাওয়া ছেড়ে দিলে মুখের রুচি অাগে যা ছিলো তাও হারাবেন অামার মত.....তাই দয়া করে এটা খাওয়ার কথা চিন্তা কইরেন না অাপনার ভালো হবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

2 চা চামচ করে দিন দুইবার খেতেএটি সেবন করলে খাওয়ার  অতিরিক্ত রুচি বেড়ে যাবে ফলে বেশি খাওয়া হবে, তাই সাময়িক ভাবে শরির মোটা দেখাবে। এর ফলে শরির ও লিভার কিডনির উপর চাপ পরে। এটি খাওয়া বন্ধ করলে আবার চিকন হয়ে যাওয়া সহ, অরুচি খিটখিটে মেজাজ সহ নানা উপসর্গ দেখা দিবে। তখন রুচি বাড়ার ভিটামিন ও কাজ হবেনা এটি নেশার মতো কাজ করে যতক্ষন খাবেন ততক্ষণ শরির ফুলতে থাকবে, খাওয়া বন্ধ করলে, স্বাভাবিক খাওয়ার রুচি ও চাহিদা কোন টাই থাকবেনা। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ