Fikar

Call

আপনি এখান থেকে টাকা income  করতে পারবেন 

 পেয়জা, পেপাল অথবা ব্যাংকের মাধ্যমে টাকা পকেটে আনতে পারবেন 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি এধরনের ইনকামের জন্য www.fanslave.com or www.shareyt.com এই সাইটে কাজ করতে পারেন.. নিচেরটা থেকে সহজে বিকাশে টাকা নিতে পারবেন..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

ইন্টারনেট থেকে আয় করবেন কিভাবে ফুল টিউটোরিয়ালস্।


http://www.clixsense.com/?9577769  

আপনাকে এই লিংক এ স্বাগতম। আপনারা অনেক এ শুনছেন ইন্টারনেট এ ক্লিক করে টাকা আয় করা যায়। হ্যা আপনি সত্যি শুনছেন।  তবে অনেক এ জানেন না কিভাবে আয় করতে হয়। আজ আমি আপনাদের শিখাবো কিভাবে ঘরে বসে ডলার আয় করা যায়। এর মাধ্যমে আপনি আপনার প্রতিদিন এর খরচ চালাতে পারবেন। এটা আপনার ধের্যের উপর নির্ভর করে আপনি কত গুলা ক্লিক করতে পারবেন। এভাবে প্রতি মাসে ১০-২০ হাজার টাকা ঘরে বসে আয় করতে পারবেন। এ ছাড়া ও আপনি সার্ভে এর কাজ করে অনেক টাকা আয় করতে পারবেন আর সেই টাকা পাইজার মাধ্যমে তুলতে পারবেন।পাইজাতে বিকাশ আছে আপনি চাইলে পাইজা থেকে বিকাশ ও টাকা নিতে পারেন। এ সাইটের মতো সুবিধা অন্য কোন সাইট দিবে না।  আমি উপকৃত হয়েছি তাই আপনাদের বলছি। আপনি উল্লেখিত লিংক এ প্রবেশ করলে দেখতে পাবেন সাইন আপ এখান আপনাকে নাম,  ইমেইল এড্রেস,বয়স, পাসওয়ার্ড  দিয়ে এ্যাকাউন্ট খুলতে হবে।এরপর ওরা আপনার ইমেইল এ কনফার্মেশন কোড দিবে। মেইল গিয়ে একটি লিংক দিবে ওই লিংক এ ক্লিক করলে আপনার এ্যাকাউন্ট চালু হবে। এরপর আয় করবেন কিভাবে বলছি। আইডি লগইন হলে দেখতে পাবেন view add এখানে ক্লিক করলে দেখবেন অনেক গুলা এ্যাড আসে। প্রতিটি এ্যাড এর জন্য ওরা আপনাকে ১ অথবা ২ সেন্ট দিবে।  এভাবে আপনি প্রতি দিন ১ ডলার আয় করতে পারবেন। এ্যাড এর উপর ক্লিক করলে নতুন একটি উইন্ডো অপেন হবে।  সেখানে আপনাকে অনেক গুলা ছবির মধ্যে থেকে আপনাকে বিড়াল এর ছবিতে ক্লিক করতে বলবে। এখানে ভুল ছবিতে ক্লিক করলে আপনাকে ওরা ডলার দিবে না। ছবিতে ক্লিক করার পর আপনাকে ২-৩ সে. wait করতে হবে। এভাবে প্রতিদিন যত খুশি তত ক্লিক করেন।  এভাবে আপনার আয় বৃদ্ধি করতে পারবেন।  ১০ ডলার আয় হলে পাইজার মাধ্যমে টাকা তুলতে পারবেন।  এর জন্য আপনার পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। যে ইমেইল দিছেন ওই ইমেইল এর পাইজা এ্যাকাউন্ট থাকতে হবে। 

এখন আপনি পাইজা এ্যাকাউন্ট খলতে হলে আপনাকে www.payza.com  যেতে হবে।এরপর সাইন আপ এ গিয়ে আপনার নাম, ( সব অক্ষর ছোট হাতের হতে হবে),মেইল, পাসওয়ার্ড, (অক্ষর,সংখ্যা,অক্ষর যেমন ab1234567cd.  এক অক্ষর ২য় বার দেয়া যাবে না) এভাবে সাইন আপ করবেন।আপনার মেইল এ কনফার্মেশন লিংক যাবে। মেইল থেকে লিংক এ ক্লিক করবেন এরপর এ্যাকাউন্ট কনফার্ম  

valo lagle sobay account khule

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ