আমি একটা মেয়েকে খুব ভালবাসতা,কিন্তু কিছু দিন আগে মেয়েটার চাচাতো বোনের বিয়েতে মেয়েটা নাকি প্রেম করছে অন্য ছেলের সাথে,,,মেয়ে টা আমাকে খুব ভালবাসত,আমি মেয়েকে অনেক কিস করছি,,,ফিজিকাল রিলেশন বাদে সব করছি,,,মেয়ের বড় বোনের সাথে আমার ভাইয়া প্রেম করছিল,সেইটা মেয়ের মা জেনে ভাইয়ের কাছে বিয়ে দিতে চাইছিল কিন্তু আমার ফ্যামিলি মানে নি,আমার প্রেমিকা একবার কথা বলতে গিয়া ধরা পরছিল তার পর অর মা ওকে মারছিল তার পর আমার সাথে কথা বলছে,মেয়েটার বাসায় প্রস্তাব পাঠাইছিলাম আমার আব্বু গেছিল,,,মেয়েটার মা আব্বুকে অনেক বুঝাইছে,,,আব্বু বলছে আপনি ছেলে কে একটু আমার বাসায় গিয়া বুঝাইয়া আসেন,,তার পর আসছিল,,,সে আমাকে বলছে তুমারে আমি না করি না যে তুমার কাছে দিবনা,,তুমি প্রতিষ্টিত হও তার পর সময় কথা বলব,,আমারে বলে তুমি এগুলা বাদ দিয়া পড়াশুনা করবা।মেয়েটার মাকে খাওয়াই দিছি সেবা যা দরকার করে দিছি,,তার পর মেয়ে ফ্রেন্ডেরে এগুলা বলছি,তার পর ফ্রেন্ডে gfকে বলে তার পর মেয়ে টা বলে আমি অর ফ্রেন্ডেকে বলে মনে মনে আমাকে ভালবাসে কিন্তু কথা বলতে পারব না।আমাদের বাসায় অর মা আসার আগে মেয়েকে আমার সাথে কথা বলতে না করছে তাই কথা বলতে পারব না,,,একদিন অর মাকে ফোন দিছি সে আমার সাথে ভালভাবে কথা বলে,মেয়েটা একদিন অর ফ্রেন্ডেরে দিয়া ফোন করাছিল আমি কেমন আছি জানতে চাইছিল,,তার একদিন ফোন দিতে চাইছিল কিন্তু দেয় নাই,,একদিন দেখতে চাইছিল কিন্তু আমি গেছিলাম দেখা হয়নি।কাল অর ফ্রেন্ডেরে ফোন দিছি সে বলে আমি কাল স্কুলে যাওয়ার সময় বললাম আমার প্রেমিকা বলে আমি সুযোগ পাই কিন্তু ফোন দেই না,,ভাল লাগে না,,তার পর বললাম তুমি আবার ফোন করে বল,,অর ফ্রেন্ড ফোন দিছিল সে বলল আপনা রে ফোন দিব সময় পাইলে,,উল্লেখ্য যে একদিন অর মা এবং অর বোন খুব বকা দিছে।এখন আমি কি করব?
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাই আগে আপনি প্রতিষ্ঠিত হন! আসলে মেয়েদের মন বুঝা বড় দুষ্কর! প্রশান্ত মহাসাগরের গভীরতা নির্ণয় করা গেছে কিন্তু ওদের মনের গভীরতা কেউ নির্ণয় করতে পারাতো দূরে কথা! কেউ সাহসও করে নাই! তবে আশা রাখেন সে আপনাকে এখনও হয়তো ভালোবাসেন.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মানুষ যখন নিজের সুখের কথা ভাবে তখন ভালোবাসা পেছন দরজা দিয়ে পালিয়ে যায়। মেয়েটি আপনাকে ভালোবাসলেও সে কিন্তু নিজের ভবিষ্যৎ নিয়ে ব্যস্ত। তাই বলি এসব ছেড়ে দিয়ে আগে নিজেকে প্রতিষ্ঠিত করুন। পরে না হয় এসব বিষয় নিয়ে মাথা ঘামাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ