আমি আমার ফেইসবুক আইডি আমার কাছের এক বন্ধুকে এক ঘন্টার জন্য লগ ইন করে দিতে চাই তবে পাসওয়ার্ড দেব না ।এ সময়ের মধ্যে সে কি আমার আইডি হ্যাক বা পাসওয়ার্ড চেঞ্জ বা অন্য কোনো উপায়ে অন্য ব্রাউজার দিয়ে চালাতে পারবে অথবা আইডি নষ্ট করে দিতে পারবে ? সে পাসওয়ার্ড ও ফোন নাম্বার পাবে না আর ইচ্ছামতো ব্লক করতে বা রিকুয়েষ্ট পাঠাতে পারবে না । তার পক্ষে কি সম্ভব ?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার পাসওয়ার্ড না জানলে সে পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবে না। কিন্ত সে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাতে পারবে এবং যে কাউকে ব্লক করতে পারবে। সে পোস্ট আপডেট দিতে পারবে এবং কাউকে মেসেজ দিতে পারবে। এর বাইরে কিছু করতে পারবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বন্দু খালিদ হাসান মীম আপনার বন্দু আপনার আইডি পাসওয়ার্ড চেঞ্জ করতে পাবেনা কারন আপনার যে নাম্বার দিয়ে আইডি খুলেছেন সেই নাম্বারে sms যাবে যদি আপনার বন্দু পাসওয়ার্ড চেঞ্জ করতে চায়।আর আপনার বন্দু আপনার আইডি হ্যাক করতে পাবেনা কারন আইডির বেতরে থেকে হ্যাক করা সম্বব না।আপনার বন্দু আপনার আইডি নষ্ট করতে পাবেনা শুধু পারবে ডিএকটিভ করতে আর ওটা সময়ের মধ্য লগইন না করলে আইডি নষ্ট হয়ে যাবে চিরোদিনের জন্য।আপনি আপনার বন্দুকে যদি একটা ব্রাউজারে লগইন করে থাকেন তাহলে সে ওন্ন ব্রাউযার দিয়ে লগইন করতে পাবেনা।আর আনার বন্দুর ইচ্ছা মতো রিকুয়েস্ট পাঠাতে পাবে, যাকে ইচ্ছা ব্লক দিতে পাবো রিপর্ট দিতে পাবে।ছবি/পোষ্ট করতে পাবে।। তবে আমার যানা মতে আপনার বন্দু আপনার আইডির কোনো ক্ষতি করতে পাবে না -->> খালিদ হাসান মীম

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ