আজকে ১২/১২/১৬ তারিখ মিলন করি বউ সাথে  মাসিক হয় প্রতি মাসে ২৯/১২/২০১৬ নিয়মিত হয় । মিলনের আগে কামরস যোনির ধারে পাসে ওযোনির মুখে লাগে,কিন্তু লিঙ্গ প্রবেশ করেনি,কিছুখন পর কন্ডম পরে মিলন করি বীর্যপাত কন্ডমের ভীতরে পরে। তাহলে কি প্রেগন্যান্ট  হবে?  আমি তো  প্রায় ১৭ দিন আগে মিলন করলাম তাহলে কি সম্ভাবনা আসে প্রেগন্যান্ট  হবার???  বাবু নিতে চাই না

মাসিক  হবার কত দিন আগে মিলন করলে প্রেগন্যান্ট হবার সম্ভাবনা নাই?? 

দয়া করে জানাবেন 

ধন্যবাদ


শেয়ার করুন বন্ধুর সাথে
Junait

Call

আপনার বর্ণনা অনুসারে গর্ভবতী  হওয়ার সম্ভবনা

নেই।

যেহেতু বীর্যপাত কনডমের ভিতরে হয়েছে, যৌনির ভিতর

হয় নি সেহেতু গর্ভবতী  হওয়ার সম্ভবনা নেই/ হবে না।

.

তবুও ভবিষ্যৎ এ আরো সতর্কতা অবলম্বন করবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

অনেক কারণে প্রেগন্যান্ট হয় না, আবার হয়ে যাই প্রেগন্যান্ট। কিছু সময় থাকে আপনি চাইলে বাচ্চা নিতে পারবেন না আবার কিছু সময় থাকে বিভিন্ন উপার মাধ্যমে বাচ্চা নেওয়া বন্ধ করা। প্রেগন্যান্ট হতে হলে বীজপাত ভিতরে প্রবেশ করতেহবে। বীজপাত বাহিয়ে হলে বা কিছু ভিতরে আর কিছু বাহিয়ে হলে হবে না। নিরাপদ মিলন হলে ১.মাসিক প্রথম ৭ দিন(অনেকে বলে ১০ দিন) ২.শেষ ১০ দিন নিরাপদ অনিরাপদ মিলন হলে ১.মাসিকের ৭ দিন পর থেকে ১৯ দিন পযন্ত।(অনেকে বলে ৮থেকে ২০বা ১০ থেকে ২০ দিন পযন্ত) এই উপায় গুলো সবার জন্য না, শুধু তাদের জন্য যাদের নিয়মিত মাসিক হয়।(কিছু দিন আগে বা পরে হতে পারে কিন্তু বেশি দিন হলে হবে না)

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রেগন্যান্ট হওয়ার শর্ত হলো জরায়ুতে শুক্রাণু প্রবেশ করতে হবে। যেহেতু জরায়ুতে শুক্রাণু প্রবেশ করেনি সেহেতু প্রেগন্যান্ট হওয়ার সম্ভাবনা নেই।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ