ডোমেইন এবং হোস্টিং এর দাম,মেয়াদ জানতে চাই?কোন ডোমেইন এবং হোস্টিং ভালো হবে?


শেয়ার করুন বন্ধুর সাথে
Call
ডোমেইন দুই দরনের আছে।এক premium দুইpromo।অনেকই বলে যে প্রম promo ডোমেইন ভাল না এটা ভুল।আপনি যদি ভাল সাইট থেকে promo ডোমেইন নেন প্রব হবেনা।তবে godaddy থেকে নিবেন না যেকোনো সময় আপনার ডোমেইন ব্লক করে দিবে।domain এর দাম ৮-১০ ডলার promo ১ থেকে ২ ডলার।
আমি পরামর্শ দিব বাংলাদেশ থেকে hosting নিয়েন না যেকোনো সময় তারা পালাতে পারে এমন অনেক দেখলাম।তখন আপনার যত কষ্ট সব জল হয়ে যাবে।যদি ব্যাকআপ থাকে তাহলে সমস্যা নেই।আমি বাহিরের hosting নিতে বলি দাম ও কম এবং তাদের server ও ভাল হয়।
Bluehost,Ipage,JustHost,Hostgator,ehost আমি এই hosting গুল ব্যাবহার করেছি কোন সমস্যা পাইনাই অনেক চাইলে reviews ও দেখতে পারেন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ


IT Nut Hosting বর্তমানে বাংলাদেশে সবচেয়ে ভালো মানের সার্ভিসের সাথে ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং তুলনামূলক স্বল্প মূল্যে দিয়ে থাকে । আপনি চাইলে সহজে বিকাশ ও রকেট দিয়ে তাদের কাছ থেকে আপনার পছন্দ মত ডোমেইন রেজিস্ট্রেশন বা কিনতে পারেন । তারা সাধারনত অতিরিক্ত কোন চার্জ করে না । আমি ২ বছর যাবত তদের এসএসডি শেয়ারেড হোস্টিং ব্যাবহার করে আসছি । এখন অব্দি আমার সাইট নিজের ভুলে ডাউন হওয়া ছাড়া তেমন বড় কোন সমস্যাই পরিনি। যদিও তাদের সাপোর্ট এজেন্ট এর সাথে কথা বলার পর তারা আমার সাইটটি ১৫ মিনিটের মধ্যে ঠিক করে দেয়। এছাড়া তারা ৯৯% আপ টাইম, বেস্ট সিকিউরিটি, আনলিমিটেড ব্যানউইড, আনলিমিটেড ওয়েবসাইট হোস্ট, লাইফটাইম ফ্রি SSL, ও ২৪/৭ অনলাইন সাপোর্ট সুবিধা দিয়ে থাকে। যা একজন বিগিনার অথবা প্রফেশনালদের জন্য খুবই ভাল বলে আমি মনে করি

এছাড়া Bissoy ব্যবহারকারী হিসেবে আপনি যদি তাদের কাছ থেকে এই কুপন কোড "welbesto10" ব্যবহার করে হোস্টিং কিনেন তাহলে তাদের সকল হোস্টিং প্যাকেজ এ আপনি ৫ % ছাড় পাবেন । আপনি চাইলে তাদের হোস্টিং প্যাকেজ গুলো যাচাই করতে পারেন। 

ভিজিট করুন: https://itnuthosting.com.bd/ssd-web-hosting/ 

বিস্তারিত জানতে ইমেইল [email protected] করুন। অথবা কল করে 01841-৮৭৮৬৯০ যোগাযোগ করুন


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

.com ডোমেইন ৮৫০ টাকা প্রতিবছর , অফার থাকলে ৫৫০-৭০০ তে প্রথম বছর পাওয়া যায় । ডোমেইন কিনতে পারবেন "হোস্টমাইট" থেকে  domain price in bangladesh  ৯ বছর ধরে বাংলাদেশে ডোমাইন বিক্রি করছে হোস্ট মাইট। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ